প্রবাসি ডেস্ক:

কুয়েতে করোনায় আক্রান্ত হয়ে প্রাণ হারালেন চাঁদপুরের নজরুল ইসলাম পাটোয়ারী (মন্টু)। গত শুক্রবার চিকিৎসাধীন অবস্থায় জুনূব সোররা করোনা হাসপাতালে মারা যান তিনি। তার মৃত্যুর সংবাদটি আজ রবিবার সকালে জানতে পারে পরিবার। চাঁদপুরে হাজীগঞ্জ উপজেলার বাকিলা ইউনিয়নের রাঁধেশ্বর গ্রামের মৃত ওয়ালী উল্লাহ পাটোয়ারীর ছেলে নজরুল ইসলাম পাটোয়ারী।

মৃতের ভাগ্নী লাকী আক্তার জানান, তার মামা নজরুল ইসলাম পাটোয়ারী (৪৫) দীর্ঘ দুই দশক ধরে কুয়েতে চাকুরি করছেন। মাত্র দুই সপ্তাহ আগে সেখানে করোনাভাইরাসে আক্রান্ত হন তার মামা। আজ রবিবার সকালে বাংলাদেশে নজরুল ইসলাম পাটোয়ারীর মৃত্যুর সংবাদটি পৌঁছে।

আরো পড়ুন: চাঁদপুরে চিকিৎসক ও শিশুসহ ১২জন করোনায় আক্রান্ত, মৃত্যু ১, সুস্থ্য হয়েছে ১জন

তার স্ত্রী আমেনা বেগম নিপা জানান, গতবছরের মাঝামাঝিতে শেষবারের মতো তার স্বামী দেশে আসেন। কান্নাজড়িত কণ্ঠে নিপা বলেন, সবশেষ গত বৃহস্পতিবার মুঠোফোনে স্বামীর সঙ্গে তার কথা হয়। এদিকে বিভিন্ন সূত্র থেকে জানা যায় কুয়েতেই নজরুল ইসলাম পাটোয়ারীকে দাফন করা হয়েছে।

এই নিয়ে দুইজন প্রবাসী বাংলাদেশী করোনা আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করলেন।

আরো পড়ুন: হাজীগঞ্জ বাজারে শতাধীক যুবককে ঘন্টাব্যাপী রাস্তায় দাঁড়িয়ে করে রাখলো সেনাবাহিনী

এদিকে আজ পর্যন্ত কুয়েতে আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ১৯১৫ জন্যে ,সুস্থ হয়ে ফিরলেন ৩০৫ জন ,আইসিইউতে আছেন ৩৮ জন ,প্রাথমিক কুয়ারেন্টাইনে আছেন ১৩৬৭ জন, মৃত্যুবরণ করলেন ৭জন ।কিন্তু বাংলাদেশী এই রেমিটেন্স যুদ্দা নজরুল ইসলামের মৃত্যুর সংবাদটি কুয়েতের স্বাস্থমন্ত্রণালয়ের কাছ থেকে ঘোষণা পাওয়া যায় নাই ।

Sharing is caring!