• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ১৯ এপ্রিল, ২০২০
সর্বশেষ আপডেট : ১৯ এপ্রিল, ২০২০

কচুয়ায় পুলিশ সদস্য মো. নবির হোসেনের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]
কচুয়ায় অসহায় দীনমজুর মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করছেন পুলিশ সদস্য মো. নবির হোসেন।

কচুয়া প্রতিনিধি ॥

করোনা ভাইরাসের দাপটে লন্ডভন্ড হয়ে গেছে মানুষের স্বাভাবিক জীবনযাত্রা। প্রতিনিয়ত প্রাণঘাতী এ ভাইরাাসে আক্রান্ত রোগীর সংখ্যা বেড়েই চলছে।

লাশের মিছিলে যোগ হচ্ছেন অগনিত মানুষ। বিশ্বে বিভিন্ন দেশের সরকারের মতো এ ভাইরাসের বিস্তার ঠেকাতে বাংলাদেশেও চলছে লকডাউন।

সরকার সারাদেশকে ইতিমধ্যে ঝুঁকিপূর্ণ ঘোষণা করেছে। চারিদিকে উদ্বেগ-উৎকন্ঠা আর মৃত্যু আতঙ্কে মানুষ এখন ঘরবন্দি। কর্মহীন হয়ে পড়া মানুষ এখন মানবেতর জীবনযাপন করছে।

প্রানঘাতি করোনা ভাইরাস কারনে কচুয়া উপজেলার ১নং সাচার শুয়ারুল গ্রামের কৃতি সন্তান পুলিশ সদস্য উদ্যোগে এলাকার কর্মহীন মানুষের ৫শত পরিবারের মাঝে খাবার সামগ্রী বিতরণ করা হয়েছে ।

আরো পড়ুন: কচুয়ায় ত্রাণ বিতরণে ইউপি সদস্য বিরুদ্ধে পক্ষ-পাতিত্বের অভিযোগে এলাকাবাসীর বিক্ষোভ

পুলিশ সদস্য মো. নবির হোসেন বলেন, দেশের এই মহামারীতে খেটে খাওয়া শ্রমজীবী মানুষ, কৃষক, শ্রমিক ও যারা দিন আনে দিন খায় তাদের পাশে দাঁড়াতে সমাজের বিত্তশালীদের আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সেই ডাকে সাড়া দিয়ে, সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর এমপির নির্দেশে ইতপূর্বে ৫শ’ পরিবারকে চাল, ডাল, তৈল, আলু, চনা বুট, মুড়ি, বেসন ও সাবানসহ বিভিন্ন খাদ্য সামগ্রী বিতরণ করেছি।

স্থানীয় এলাকাবাসীরা জানান, পুলিশ সদস্য মো. নবির হোসেনের উদ্যোগে এলাকায় বিভিন্ন উন্নয়ন মূলক কাজ করেছে এবং দুর্যোগ আসলে অসহায় মানুষের পাশে বন্ধু হিসেবে দাড়ান তিনি। তার প্রচেষ্ঠা সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর এমপির হাত ধরে আমাদের শুয়ারুল গ্রামে একটি ঐতিহ্যবাহী কবরস্থান, বিদুৎ সংযোগ, রাস্তা ঘাট, কালভাটসহ বিভিন্ন দৃশ্য মান কাজ করেছেন। এলাকার কিছু দুষ্কতী লোকজন আমাদের এলাকার গর্ব সন্তান মো. নবির হোসেনকে উন্নয়ন মূলক কাজ বাধাগ্রস্থ করার জন্য বিভিন্ন হয়রান্তি মামলা দিয়ে অপপ্রচার চালিয়ে আসছে। আমরা এলাকাবাসী মো. নবির হোসেনের পাশে আছি ও থাকবো সে যেনো সব সময় আমাদরে বিভিন্ন ভাবে সহযোগীতা করতে পারে।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

error: Content is protected !!