• ঢাকা
  • শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
প্রকাশিত: ১৮ এপ্রিল, ২০২০
সর্বশেষ আপডেট : ১৮ এপ্রিল, ২০২০

হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আইসোলেশনে করোনা উপসর্গ নিয়ে রোগীর ভর্তি

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

মো. মহিউদ্দিন আল আজাদ॥

চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনা উপসর্গ নিয়ে এক রোগী ভর্তি হয়েছে। শুক্রবার রাতে জ¦র, সর্দি ও কাশি নিয়ে কচুয়া উপজেলার ও রোগীটি হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ কমপ্লেক্সে আসলে জরুরী বিভাগের কর্মরত ডাক্তার তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আইসোলেশনে রাখার নির্দেশ প্রদান করেন।

হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. এইচ এম শোয়েব চিশতী জানান, কচুয়া উপজেলার করোনা উপসর্গ নিয়ে আসা রোগীকে আইসোলেশনে রাখা হয়েছে। শনিবার তার নমুনা সংগ্রহ করে জাতীয় রোগতত্ত্ব, রোগনিয়ন্ত্রণ ও গবেষণা ইনস্টিটিউটের (আইইডিসিআর) প্রেরণ করা হয়েছে।

আরো পড়ুন: চাঁদপুরে করোনা উপসর্গ নিয়ে আরো ৪জনের মৃত্যু, মতলব উত্তরে ইউপি সদস্য করোনায় আক্রান্ত

চাঁদপুরের সিভিল সার্জন ডাক্তার মো. সাখাওয়াত উল্যাহ মুঠো ফোনে জানান, চাঁদপুরে ৩জন রোগী আইসোলেশনে আছে। এর মধ্যে চাঁদপুরে সদরে একজন, ফরিদগঞ্জে একজন ও হাজীগঞ্জে একজন।

এ কর্মকর্তা আরো জানান, চাঁদপুরে ১১জন করোনায় আক্রান্ত রোগী রয়েছে। এর মধ্যে একই পরিবারে স্বামী, স্ত্রী ও তাদের কন্যা সন্তান করোনায় আক্রান্ত। এ ছাড়াও মতলব উত্তর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ১জন ডাক্তার ও ফরিদগঞ্জ উপজেলা স্বাস্থ কমপ্লেক্সের ১জন ল্যাব টেকনেশিয়ানও করোনায় আক্রান্ত হয়েছে।

আরো পড়ুন: চাঁদপুরে করোনায় নিহত যুবকটি ছিল নারায়ণগঞ্জ ফেরত

এ পর্যন্ত চাঁদপুরে করোনায় নিহত হয়েছে ১জন এবং করোনা উপসর্গ নিয়ে মৃত্যুবরণ করেছে ৫জন।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • হাজীগঞ্জ এর আরও খবর
error: Content is protected !!