• ঢাকা
  • শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ১৬ এপ্রিল, ২০২০
সর্বশেষ আপডেট : ১৬ এপ্রিল, ২০২০

টিভিতে চাউল বিতরণে অনিয়মের সংবাদ প্রকাশ হওয়ায় ইউএনওর অফিসে চেয়ারম্যানের অনশন

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

শরীফুল ইসলাম॥

চাঁদপুর সদর উপজেলার বিষ্ণপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানের বিরুদ্ধে একটি বেসরকারি টিভি চ্যানেলে চাউল বিতরণে অনিয়ম শিরোনামে সংবাদ প্রকাশ হওয়ায় চাঁদপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা কানিজ ফাতেমার অফিস কক্ষের সম্মুখে প্রতিবাদে অনশন করেছেন চেয়ারম্যান নাছির উদ্দিন খান শামীম। তিনি বৃহস্পতিবার সকাল থেকে দুপুর পর্যন্ত শুয়ে-বসে অনশন করেন।

চেয়ারম্যান নাছির উদ্দিন খান শামীম জানান, আমি এখনো চাল উত্তোলন করিনি। আর আমাকে চাল চোরের অপবাদ দিয়ে মিথ্যা নিউজ করা হয়েছে। চেয়ারম্যানি করে কি করবো। এরূপ সংবাদ শুনে বেঁেচ থেকে কি লাভ। আমি ৭১ টিভির প্রতিনিধিকে বলেছি ১০ বছর ধরে আওয়ামী লীগ ক্ষমতায়, আমি চেয়ারম্যান হিসেবে নিদারুন ভাবে দিন কাটাচ্ছি। গত ৩ দিনে বাসায় পরিবার নিয়ে না খেয়ে আছি।

তিনি আরো বলেন, আমার বাবার সম্পদ বিক্রি করেছি প্রায় ১০ কোটি টাকার। আমার দাদা চেয়ারম্যান ছিল শেষ পর্যন্ত, তিনিও না খেয়ে মারা গেছে। কেন মিথ্যা সংবাদ পরিবেশন করে আমাকে অপমান ও অপদস্ত করে মান সম্মান ক্ষুন্ন করেছে, তার সুষ্ঠু বিচার চাই। উপজেলা নির্বাহী কর্মকর্তা জানে আমি চাল উত্তোলন করিনি। তারপরও সংবাদ পরিবেশন করেছে আমি চাউল বিতরণ করেছি।

এদিকে বৃহস্পতিবার দুপুরেই চাঁদপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান নুরুল ইসলাম নাজিম দেওয়ান ও নির্বাহী কর্তকর্তা কানিজ ফাতেমা এসে সুষ্ঠু ভাবে দেখা হবে বলে বিষ্ণপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নাছির উদ্দিন খান শামীমকে আশ^াস প্রদান করলে তিনি অনশন ভঙ্গ করেন।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • চাঁদপুর সদর এর আরও খবর
error: Content is protected !!