• ঢাকা
  • শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
প্রকাশিত: ১৪ এপ্রিল, ২০২০
সর্বশেষ আপডেট : ১৪ এপ্রিল, ২০২০

আওয়ামী লীগ নেতা মুক্তারের নববর্ষের শুভেচ্ছা

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

সজিব খান:

আওয়ামী লীগ নেতা মুক্তারের পয়লা বৈশাখ উপলক্ষে জেলাবাসীকে শুভেচ্ছা সজীব খানঃ চাঁদপুর সদর উপজেলা মৈশাদী ইউনিয়নের হামানকর্দ্দি পল্লীমঙ্গল উচ্চ বিদ্যালয়ের পরিচালনা কমিটির সাবেক সভাপতি, বিশিষ্ট শিক্ষানুরাগী ও সমাজ সেবক, আওয়ামী লীগ নেতা মোঃ মুক্তার হোসাইন পয়লা বৈশাখ, বাংলা নববর্ষ উপলক্ষে জেলাবাসীকে শুভেচ্ছা জানিয়েছেন।

তিনি তার শুভেচ্ছা বার্তায় বলেন, বাংলা নববর্ষের প্রাক্কালে আমি গভীর শ্রদ্ধার সঙ্গে স্মরণ করছি সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে। শ্রদ্ধা জানাচ্ছি জাতীয় চার নেতাকে। স্মরণ করছি মুক্তিযুদ্ধের ৩০ লাখ শহীদ এবং দুই লাখ নির্যাতিত মা-বোনকে। শ্রদ্ধা জানাচ্ছি সব বীর মুক্তিযোদ্ধাকে।

তিনি বলেন পুরনো জরাজীর্ণ এবং অশুভকে পেছনে ফেলে নতুন উদ্যমে সবাইকে সামনে এগিয়ে যেতে হবে। বাঙালী জাতির পয়লা বৈশাখী আজ প্রানের উৎসব হয়ে দাঁড়িয়েছে। পহেলা বৈশাখ বাঙালী জাতীকে একত্রিত করতে আমাদের অনুপ্রেরণা যোগায়। ব্যর্থতার গ্লানি মুছে সাফল্যের সিঁড়ি বেয়ে উজ্জ্বল আলোর রথে চলতে শেখায় পহেলা বৈশাখ। পহেলা বৈশাখ হচ্ছে বঙ্গাব্দের প্রথম দিন বা বাংলা নববর্ষ।

তাই, পহেলা বৈশাখ বাঙালির মহা ঐক্যের দিন। ধর্ম, বর্ণ, জাত বা গোত্রের সীমারেখা ভেঙে পহেলা বৈশাখের উৎসব আয়োজন আমাদের এক পথে চলতে সাহসী করে। সৌহার্দ্য, সম্প্রীতি, সুন্দর ও কল্যাণের জয়গানে শুভ পহেলা বৈশাখ।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

error: Content is protected !!