• ঢাকা
  • শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ১২ এপ্রিল, ২০২০
সর্বশেষ আপডেট : ১২ এপ্রিল, ২০২০

মতলবে ৫ হাজার পরিবারকে ত্রাণ দিয়ে মানবতার দৃষ্টান্ত স্থাপন করলেন আ’লীগ নেতা ইসফাক আহসান

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

মতলব দক্ষিণ প্রতিনিধি ॥

চাঁদপুর-২ আসনের মতলব উত্তর ও দক্ষিণ উপজেলায় ৫ হাজার অসহায় পরিবারকে ত্রাণ সামগ্রী দিয়ে মানবতার এক দৃষ্টান্ত স্থাপন করলেন বিশিষ্ট শিল্পপতি, সমাজসেবক ও আওয়ামীলীগ নেতা এম ইসফাক আহসান। আহসান গ্রুপের সৌজন্যে করোনা ভাইরাসের কারণে কর্মহীন হয়ে পড়া দিনমজুর ও অসহায় পরিবারগুলোকে খাদ্য সামগ্রী বিতরণ করেন তিনি। রোববার মতলবের নারায়ণপুর ও দুপুরে মতলব নিউ হোস্টেল মাঠে চাঁদপুর জেলা পুলিশের সার্বিক তত্ত্বাবধানে এসব ত্রাণ বিতরণ করা হয়েছে। ত্রাণ সামগ্রী পেয়ে অসহায় মানুষের মুখে হাঁসি ফুটে ওঠেছে। এসময় তারা আনন্দ প্রকাশ করেছেন।

আরো পড়ুন: চাঁদপুরে করোনা রোগীর সংখ্যা বেড়ে ৬

এরআগেও গত কিছুদিন আগে তিনি মতলব উত্তর ও দক্ষিণ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডাক্তার-নার্স, দুই থানা পুলিশের সদস্য ও জরুরী সেবায় নিয়োজিতদের পিপিই প্রদান করেন। পাশাপাশি উপজেলার দরিদ্র ও অসহায় সহ¯্রাধিখ পরিবারকে বাড়ি বাড়ি গিয়ে ত্রাণ সামগ্রী পৌছে দিয়েছেন। তিনি মতলব উত্তর উপজেলার লতরদি গ্রামের কৃতি সন্তান। তার পিতা এএসএম কামরুল আহসান একজন বিশিষ্ট দানবীর ও সিআইপি এওয়ার্ডপ্রাপ্ত আহসান গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক।
ত্রাণ বিতরণের সময় উপস্থিত ছিলেন, পদোন্নতিপ্রাপ্ত পুলিশ সুপার মো. মিজানুর রহমান, বিশিষ্ট শিল্পপতি এম ইসফাক আহসান, এসএসপি সার্কেল মো. আসাদুজ্জামান, এএসপি মতলব সার্কেল আহসান হাবিব, মতলব দক্ষিণ থানার ওসি স্বপন কুমার আইচ’সহ পুলিশ কর্মকর্তারা।

আরো পড়ুন: হাজীগঞ্জে মানবসেবায় ছুটে চলছে এক ঝাঁক তরুণ সাংবাদিক

এসপি মিজানুর রহমান বলেন, দেশের এই দুর্যোগ মূহুর্তে শিল্পপতি এম ইসফাক আহসান অসহায় মানুষের পাশে দাঁড়ালেন, তা অত্যান্ত প্রশংসনীয় উদ্যোগ। আমি আশা করি সকল বিত্তবানরা এমন উদ্যোগে এগিয়ে আসবেন।

আরো পড়ুন: জবাই করে হাজীগঞ্জের ব্যবসায়ী হত্যা

এম ইসফাক আহসান বলেন, করোনা প্রতিরোধে সবাইকে সচেতন হতে হবে। জরুরী প্রয়োজন ছাড়া ঘর থেকে বের হওয়া যাবে না। তিনি বলেন, জেলা পুলিশের সহায়তায় অসহায় পরিবাগুলোকে কিছু সহায়তা করতে পেরে আমি কৃতজ্ঞ। তিনি সকলকে করোনা ভাইরাস প্রতিরোধে সচেতন হওয়ার আহ্বান জানান।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • মতলব দক্ষিণ এর আরও খবর
error: Content is protected !!