• ঢাকা
  • বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ৮ এপ্রিল, ২০২০
সর্বশেষ আপডেট : ৮ এপ্রিল, ২০২০

কচুয়ায় মহদ্দিরবাগ সুপার স্টারক্লাবের উদ্যোগে অসহায় দিনমজুর মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

কচুয়া প্রতিনিধিঃ

প্রানঘাতি করোনা ভাইরাসের প্রভাবে হোম কোয়ারেন্টাইনে থাকা চাঁদপুরের কচুয়া  উপজেলার ৮নং কাদলা  ইউনিয়নের মহিদ্দবাগ সুপার স্টারক্লাবের উদ্যােগে ও   মহদ্দিরবাগ গ্রামের কৃতি সন্তান প্রবাসী সুবজ ভুইঁয়া  সার্বিক সহযোগিতা  কর্মহীন, অসহায়, দিনমজুর মানুষ  হোম কোয়ারান্টাইনে  পড়ে থাকায় তাদের মাঝে  খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

বুধবার  সকালে কাদলা ইউনিয়নের মহদ্দিরবাগ জামে মসজিদের সামনে সুবিধাবঞ্চিত, স্বামীপরিত্যক্ত, প্রতিবন্ধি অসহায়, কর্মহীন ও দিনমজুর ৬০ পরিবারের মাঝে এক ব্যাগ করে চাল, ডাল, তৈল, পেয়াজ, আলু, সাবান, মাস্কসহ খাদ্য সামগ্রী  বিতরণ করা হয়।

এ সময় সামাজিক দূরুত্ব বজায় রেখে  কচুয়া পৌরসভা আওয়ামীলীগের সভাপতি ও মহদ্দির বাগ জামে মসজিদ কমিটির সভাপতি ও বিশিষ্ট সমাজ সেবক মো. আকতার হোসেন সোহেল ভূইয়া, সাধারন সম্পাদক জসিম উদ্দিন  ভূইয়া,যুন্ম সাধারন সম্পাদক মোঃ ইউসুফ, সমাজ সেবক মো. আব্দুল হান্নান,  মহদ্দিরবাগ সুপার স্টার ক্লাবের আহ্বাক তোহা হোসেন সুমন , যুন্ম আহ্বাক ইফতেখার জামান, ইকবাল মজুমদার,  সদস্য সোহাগ মিয়াজী, জিসান মিয়াজী, এবায়েদুল ভইঁয়া, রিপন, অনিক, ইমাম ভুইঁয়া, আলামিন মোস্তফা, মাসুদ ভুইঁয়া সহ এলাকার গণ্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

error: Content is protected !!