• ঢাকা
  • শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ৫ এপ্রিল, ২০২০
সর্বশেষ আপডেট : ৫ এপ্রিল, ২০২০

কচুয়ায় রাসেল মজুমদারের উদ্যোগে দিনমুজুর মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]
কচুয়ায় বিশিষ্ট সমাজসেবক ও শিক্ষানুরাগী মোহাম্মদ বজলুল গনি (রাসেল) মজুমদারের উদ্যোগে ত্রান সমাগ্রী বিতরন একাংশ।

ইসমাইল হোসেন বিপ্লব, কচুয়া ॥
প্রাণঘাতি নোবেল করোনা ভাইরাস পরিস্থিতি মোকাবেলায় কচুয়া উপজেলার অন্যতম শিশু বিদ্যাপীঠ ১০৩নং পূর্ব মনপুরা সরকার প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি, বিশিষ্ট শিক্ষানুরাগী ও সমাজ সেবক মোহাম্মদ বজলুল গনি (রাসেল) মজুমদারের উদ্যোগে কাদলা ইউনিয়নের গৃহবন্দি হতদরিদ্র অসহায় দিনমজুর পরিবার মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার বিকালে (৩১ই মার্চ) কাদলা ইউনিয়নের মনপুরা, বাতাবাড়ীয়া, চকমোহাম্মদপুর, নোয়াকান্দিসহ বিভিন্ন গ্রামের বেকার হতদরিদ্র অসহায় দিনমজুর ১০০টি পরিবারের মাঝে ৫ কেজি চাল,ডাল,তৈল, পেয়াজ ও সাবান, মাস্কসহ এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

খাদ্য সামগ্রী বিতরণকালে মোবাইল ফোন মাধ্যমে বিশিষ্ট শিক্ষানুরাগী ও সমাজ সেবক মোহাম্মদ বজলুল গনি (রাসেল) মজুমদার বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিম্ন আয়ের মানুষের সহায়তায় এগিয়ে আসার জন্য বিত্তবানদের আহ্বান জানিয়েছেন। এ আহবানে নিজ অবস্থান থেকে এসব অসহায় মানুষের পাশে দাড়ানোর চেষ্টা করছি।

প্রাণঘাতী এ করোনা ভাইরাস পরিস্থিতি মোকাবেলায় আমাদের এ কার্যক্রম অব্যাহত থাকবে। এ খাদ্য সামগ্রী বিতরণ ছাড়াও আমার আরো কিছু কার্যক্রম আছে। পর্যায়ক্রমে এসকল কার্যক্রম চলমান থাকবে। এই দূর্যোগ থেকে আল্লাহ তায়ালা সকলকে হেফাজত করুন।

এ সময় সামাজিক দূরুত্ব বজায় রেখে উপস্থিত ছিলেন, বিশিষ্ট সমাজ সেবক হাজী রুহুল আমিন, আর্থ হিয়ম্যান রাইট সোসাইটি বিশ্ব মানবাধিকার সংস্থা কচুয়া উপজেলা সাধারণ সম্পাদক মো. রাসেল প্রধান, কাদলা ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মো. মেজবাহ উদ্দিন প্রধান, যুবলীগ নেতা মো. রুবেল হোসেনসহ স্থানীয় আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগসহ দলীয় বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

error: Content is protected !!