• ঢাকা
  • শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ৪ এপ্রিল, ২০২০
সর্বশেষ আপডেট : ৪ এপ্রিল, ২০২০

মানুষের বাড়ি বাড়ি ত্রাণ পৌছে দিচ্ছেন ডা: সাগর

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]
সামাজিক দূরত্ব বজায় রেখে ফরিদগঞ্জে ডা. সাগরের ত্রাণ ও চিকিৎসা সেবা প্রদান

ফরিদগঞ্জ প্রতিনিধি:

সরকারের নির্দেশিত নিয়ময়ানুয়ারী মহামারী করনো ভাইরাস থেকে রক্ষা পেতে মানুষ যাতে ঘরে থাকে। সেই জন্য চিকিৎসা ও সেবার পাশাপাশি ত্রাণ নিয়ে মানুষের পাশে দাঁড়ালেন চাঁদপুর জেলা বিএমএর সাবেক সভাপতি ও জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা: হারুনুর রশিদ সাগর।

সকলকে ঘরে থাকার আহ্বান জানিয়ে মানুষকে মুঠো ফোনের মাধ্যমে চিকিৎসা সেবা দেয়ার সাথে সাথে তিনি ফরিদগঞ্জ উপজেলার দেড় সহ¯্রাধিক মানুষের বাড়ি বাড়ি ত্রাণ পৌঁছে দেয়ার ব্যবস্থা করেছেন।

জানা গেছে, কোভিড-১৯ আতংকের কারণে যখন অনেক চিকিৎসকই সেবা থেকে মুখ ফিরিয়ে নিয়েছেন, তখন তিনি চাঁদপুর সদর ও ফরিদগঞ্জ উপজেলাবাসীদের জন্য তথ্যপ্রযুক্তির মাধ্যমে চিকিৎসা দেয়া শুরু করেন। তার ব্যক্তিগত মুঠো ফোন নাম্বার ফেইসবুকে দিয়ে লোকজনকে সেবা নেয়ার আহ্বান জানান। তার এই উদ্যোগে চিকিৎসা থেকে বঞ্চিত অনেক মানুষ সেবা গ্রহণ করতে পারছে।

এর পাশাপাশি তিনি ফরিদগঞ্জ উপজেলার দেড়সহ¯্রাধিক মানুষের কয়েকদিনের খাবার ৪ এপ্রিল শনিবার থেকে তার কর্মীরা বাড়ি বাড়ি পৌঁছে দিচ্ছেন।

সকালে উপজেলার গুপ্টি পশ্চিম ইউনিয়নের খাজুরিয়া বাজারে কর্মীদের হাতে এসব খাবার সামগ্রী তুলে দিতে গিয়ে তিনি বলেন, দেশের এই দু:সময়ে মানুষের পাশে দাঁড়ানো আমাদের দায়িত্ব। চিকিৎসা সেবা দেয়ার সাথে ত্রাণ মানুষের বাড়ি বাড়ি পৌছিয়ে দিচ্ছি। উদ্দেশ্য একটাই মানুষ যাতে নিরাপত্তর কথা ভেবে বাড়ি থাকে। এসসময় উপজেলা পরিষদ ভাইসচেয়ারম্যান জি এস তছলিম আহমেদ, বঙ্গবন্ধু গবেষণা পরিষদের জেলা শাখার সাধারণ সম্পাদক হাজী কামরুল হাসান সউদসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তি ও গণমাধ্যমের কর্মীরা উপস্থিত ছিলেন।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • ফরিদগঞ্জ এর আরও খবর
error: Content is protected !!