• ঢাকা
  • বুধবার, ২৭শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
প্রকাশিত: ৩ এপ্রিল, ২০২০
সর্বশেষ আপডেট : ৩ এপ্রিল, ২০২০

ফরিদগঞ্জে জমিসংক্রান্ত বিরোধের জের ধরে চাচাকে কুপিয়ে হত্যা করলো ভাতিজারা

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

ফরিদগঞ্জ প্রতিনিধি:

জমি সংক্রান্ত পুর্ব বিরোধকে কেন্দ্র করে কাটাকাটির ঘটনায় চাঁদপুরের ফরিদগঞ্জে মালেয়শিয়া প্রবাসীর ভাতিজা মহসীন মিস্ত্রিও তাদের ভাইদের হাতে চাচা ফজলুল করিম মিস্ত্রি (৬০) খুন হয়েছেন। ৩ এপ্রিল শুক্রবার দুপুরে উপজেলার ১১নং চরদু:খিয়া পুর্ব ইউনিয়নের পুর্ব আলোনিয়া গ্রামে এই ঘটনা ঘটে। সংবাদ পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়েছে। নিহতের ভাতিজাদের না পেলেও ভাই জিন্নাকে আটক করেছে।

নিহত ফজলুল করিমের স্ত্রী হাজরা বেগমসহ পরিবারের লোকজন জানান, শুক্রবার দুপুরে জমি সংক্রান্ত পুর্ব বিরোধকে কেন্দ্র করে তার স্বামী ফজলুল করিমের সাথে দুইমাস পুর্বে মালেয়শিয়া থেকে দেশে আসা ভাতিজা মহসীন মিস্ত্রি (৩৫) সাথে কথা কাটাকাটি হয়। মহসীনের ভাই ভাইয়েরা এবং তার ভাই জিন্নাসহ ঝগড়ায় যোগ দেয়। এক পর্যায়ে মহসীন তার চাচা ফজলুল করিমকে দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর আহত করে।

গুরুতর আহত অবস্থায় তাকে পাশ্ববর্তী উপজেলা রায়পুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে।

স্থানীয় ইউপি চেয়ারম্যান বাছির আহাম্মদ জানান, দুই পরিবারের মধ্যে জমি সংক্রান্ত পুর্ব বিরোধ এবং থানায় মামলা রয়েছে। সেই ঘটনার জের ধরে ভাতিজাদের হাতে চাচার নির্মম মৃত্যু ঘটে।

রায়পুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আরএমও বাহারুল ইসলাম জানান, ফজলুল করিমকে হাসপাতালে নিয়ে আসার পুর্বেই তার মৃত্যু হয়। অতিরিক্ত রক্ত ক্ষরণের কারণে এই মৃত্যু হতে পারে বলে জানান তিনি। স্থানীয় জনতা নিহতের বড় ভাই জিন্নাকে আটক করে পুলিশের হাতে সোর্পদ করে।

ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ আব্দুর রকিব জানান, সংবাদ পেয়ে তিনিসহ পুলিশ ফোর্স ঘটনাস্থলে গিয়ে নিহতের ভাই জিন্নাকে আটক করা হয়েছে। জিন্নার ছেলে প্রবাসী মহসীনসহ অন্যরা পলাতক রয়েছে। তিনি জানান, দুই পক্ষের জমি সংক্রান্ত বিরোধ নিয়ে থানায় মামলা রয়েছে।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • ফরিদগঞ্জ এর আরও খবর
error: Content is protected !!