• ঢাকা
  • বৃহস্পতিবার, ২১শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
প্রকাশিত: ৩ এপ্রিল, ২০২০
সর্বশেষ আপডেট : ৩ এপ্রিল, ২০২০

আমেরিকায় করোনায় ফরিদগঞ্জের নুর মোহাম্মদ পাটওয়ারীর মৃত্যু

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

ফরিদগঞ্জ প্রতিনিধি:

বাংলাদেশে আসা হলো না আর প্রাণঘাতী করোনা ভাইরাস (কোভিড-১৯) কেড়ে নিলো আমেরিকা প্রবাসী ফরিদগঞ্জ উপজেলার নুর মোহাম্মদ পাটওয়ারীর প্রাণ।

শুক্রবার বাংলাদেশ সময় সকাল ১০টায় তিনি আমেরিকা নিউইয়র্ক শহরের বাংলাদেশী অধ্যুষিত জ্যাকসন হাইটস এলাকার নিজের বাসভবনে কোয়ারান্টাইনে থাকা অবস্থায় তার মৃত্যু হয়। মৃত্যু কালে তার বয়স ছিল ৮৪। ফরিদগঞ্জ উপজেলার পৌর এলাকার রুদ্রগাও মঙ্গলবাড়ির মরহুম আব্দুল আজিজের ৫ পুত্রের মধ্যে সর্বকনিষ্ঠ সন্তান ছিলেন নুর মোহাম্মদ পাটওয়ারী।

পরিবার সূত্রে জানা গেছে, ২০০৪ সালে তিনি আমেরিকাতে স্বপরিবারে পাড়ি জমান। পরে ৪ ছেলে ৩ মেয়ের মধ্যে ফরিদগঞ্জ উপজেলা সদরের নুর কম্পিটারের স্বত্তাধিকারী মাহবুবুর রহমান মিলন ছাড়া পরিবারের মোট ২৬জন সদস্য আমেরিকা যেতে সমর্থ হয়।

মাহবুবুর রহমান মিলন জানান, তার বাবা ব্রেন স্ট্রোকসহ বিভিন্ন রোগে আক্রান্ত হয়েছিলেন। এরই মধ্যে কয়েকদিন পুর্বে তিনি করোনা ভাইরাস কোভিড ১৯ এ আক্রান্ত হন। করোনা উপসর্গের ঘটনা পাশ্ববর্তী হাসপাতাল কর্তৃপক্ষকে জানানো হলেও তারা সাড়া না দেয়ায় তিনি নিজের বাড়িতে কোয়ারান্টাইনে ছিলেন। শুক্রবার বাংলাদেশ সময় সকাল ১০টায় তিনি মৃত্যু বরণ করেন। এসময় ওই বাড়িতে তার পরিবারের ৯ সদস্য ছিলেন।

তিনি আরো জানান, আগামী কয়েকমাস পর নুর মোহাম্মদ বাংলাদেশে আসার কথা ছিল। এদিকে পিতার মৃত্যুতে বাংলাদেশে থাকা তার একমাত্র ছেলে মাহবুবুর রহমান মিলনের পরিবারের চলে শোকের মাতম। উপজেলা সদরের পশ্চিম বাজার নুর ভবনে তারা বসবাস করছিল। তিনি জানান, তার পিতা অসুস্থ থাকলেও করোনা আক্রান্তের পুর্বে সুস্থই ছিলেন। হয়তবা প্রয়োজনীয় চিকিৎসাসেবা থেকে বঞ্চিত হওয়ায় তারা তার পিতাকে হারিয়েছেন। উল্লেখ্য, এই পর্যন্ত আমেরিকায় কোভিড ১৯ এ আক্রান্ত হয়েছেন ২ লক্ষ ৪৫ হাজার ৪৪২ জন। মারা গেছেন ৬হাজার ৯৮ জন।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • ফরিদগঞ্জ এর আরও খবর
error: Content is protected !!