• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২ এপ্রিল, ২০২০
সর্বশেষ আপডেট : ২ এপ্রিল, ২০২০

৩ হাজার হতদরিদ্র পরিবারের মাঝে সাবেক চেয়ারম্যান বাদলের খাদ্য সামগ্রী বিতরণ

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

নিজস্ব প্রতিবেদক
অদৃশ্য শক্তি প্রানঘাতি করোনা ভাইরাস যখন পুরো বিশ্বকে গ্রাস করে নিয়েছে তখন বিশ্বের বিভিন্ন দেশের ন্যায় বাংলাদেশও লক ডাউনে আটকা পড়ে আছে। দূর্যোগপূর্ণ এসময়ে দেশের হতদরিদ্র মানুষগুলো পড়েছে চরম খাদ্য সংকটে। কাজ নেই, কর্ম নেই। নিজ গৃহে আটকা পড়ে মানবেতর জীবন যাপন করতে শুরু করেছে তারা। চরম এ সংকট মুহুর্তে মানবিক টানে হতদরিদ্র মানুষ গুলোর পাশে এসে দাঁড়িছেন নোয়াখালী জেলার কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও জেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান বাদল।
মানুষের কষ্ট কিছুটা লাঘব করতে তাঁর ক্ষুদ্র প্রয়াস চালিয়ে যাচ্ছেন। তাঁর এ প্রচেষ্টার অংশ হিসেব উপজেলার প্রত্যেকটি ইউনিয়নে হতদরিদ্রদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রম শুরু করেছেন। আজ মঙ্গলবার সকাল ১০টায় উপজেলার ১নং সিরাজপুর ইউনিয়নের সিরাজপুর উচ্চ বিদ্যালয় মাঠে খাদ্য সামগ্রী বিতরণের মাধ্যমে এ কার্যক্রমের উদ্বোধন করা হয়। এসময় মিজানুর রহমান বাদল স্ব-শরীরে উপস্থিত থেকে নিজ হাতে খাদ্য সামগ্রী বিতরণ করেন।
মিজানুর রহমান বাদল বলেন, আমি এ উপজেলার চেয়ারম্যান ছিলাম। সুখে দুখে তারা আমার পাশে ছিল। আমিও তাদের পাশে ছিলাম। তাছাড়া আমি যেহেতু রাজনীতি করি সেহেতু আমার প্রতি দরিদ্র মানুষের দাবী থাকতেই পারে। সেই মানবিক বিবেচনা থেকে প্রাথমিকভাবে আমি উপজেলার ৮টি ইউনিয়ন ও একটি পৌরসভায় ৩ হাজার পরিবারের মাঝে এ খাদ্য সামগ্রী বিতরণ করবো। দেশের পরিস্থিতি বিবেচনা করে পরবর্তীতে এ পরিধি আরো আরো বৃদ্ধি করা হবে। তিনি বলেন এটি আমার দায়িত্ব ও কর্তব্যের মধ্যেই পড়ে।
এদিকে বিতরণকৃত খাদ্যসামগ্রী পাওয়া সিরাজপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের রিক্সা চালক জুয়েল বলেন, গত কয়েকদিন রাস্তায় কোন মানুষজন নেই। রিক্সাও চালানো যাচ্ছেনা। তাই পরিবার নিয়ে খুব কষ্ট করতেছি। আজকে এ সাহায্য পাওয়ায় আগামী ৪/৫দিন অন্তত খেতে পারবো।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • সারা দেশ এর আরও খবর
error: Content is protected !!