• ঢাকা
  • রবিবার, ১৪ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১লা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ১ এপ্রিল, ২০২০
সর্বশেষ আপডেট : ১ এপ্রিল, ২০২০

গৃদকালিন্দিয়া কলেজের শিক্ষার্থীদের তৈরিকৃত হ্যান্ড স্যানিটাইজার প্রশাসন ও জনপ্রতিনিধি কাছে হস্তান্তর

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

প্রবীর চক্রবর্তী :
মহামারী করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে বিভিন্ন ব্যক্তি উদ্যাগে তৈরি হচ্ছে হ্যান্ড স্যানিটাইজার। এর ধারাবাহিকতায় ফরিদগঞ্জ উপজেলার গৃদকালিন্দিয়া হাজেরা হাজেরা হাসমত বিশ্ববিদ্যালয় কলেজের বর্তমান ও প্রাক্তন শিক্ষার্থীরা হ্যান্ড স্যানিটাইজার তৈরি করার পর তা প্রশাসন ও জনপ্রতিনিধিদের কাছে হাস্তন্তর করেছে।

জানা গেছে, প্রতিষ্ঠানটির প্রতিষ্ঠাতা ও সভাপতি সাবেক এমপি ড. মোহাম্মদ শামছুল হক ভূইয়ার অর্থায়নে ও কয়েকজন শিক্ষকের সহযোগিতা নিয়ে শিক্ষার্থীরা কলেজের লাবে তিন দিন পরিশ্রম করে ২হাজার হ্যান্ড স্যানিটইজার তৈরি করে।

পরে ১ এপ্রিল বুধবার তারা উপজেলার ১৫টি ইউনিয়ন ও পৌরসভার এক হাজার ছয়শত বোতল এবং উপজেলা প্রশাসন, থান পুলিশ এবং প্রেসক্লাবকে ৪শত বোতল স্যানিটাইজার প্রদান করে।

এসময় কলেজের শিক্ষক পরিষদের সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন, মিজানুর রহমান, প্রাক্তন শিক্ষার্থী রাসেল হাসানসহ কলেজের বিভিন্ন বিভাগের শিক্ষক ও প্রাক্তন ও বর্তমান শিক্ষার্থীদের একটি অংশ উপস্থিত ছিলেন।

এব্যাপারে কলেজ অধ্যক্ষ ড. মোহাম্মদ মোহেবুল্ল্যাহ খাঁন জানান, আমরা প্রশাসন ও জনপ্রতিনিধি মাধ্যমে সাধারণ মানুষের হাতে এসব হ্যান্ড স্যানিটাইজার তুলে দেয়ার চেষ্টা করেচি। আশা করছি সামনে দিনগুলোতে আরো কিছু উদ্যাগ গ্রহণ করে মানুষের সেবা করতে সক্ষম হবো।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • ফরিদগঞ্জ এর আরও খবর
error: Content is protected !!