• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ১ এপ্রিল, ২০২০
সর্বশেষ আপডেট : ১ এপ্রিল, ২০২০

কচুয়ায় হাজী শাহজাহানের উদ্যোগে অসহায় দিনমজুর পরিবার মাঝে খাদ্য সামগ্রী বিতরণ 

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

কচুয়া প্রতিনিধিঃ

করোনার প্রাদুর্ভাবের কারনে উপার্জন বন্ধ হয়ে যাওয়া কচুয়া উপজেলার ৩নং বিতারা ইউনিয়নের নিম্ন-আয়ের মানুষের মাঝে বিতারা ইউনিয়নের সম্ভব্য ইউপি চেয়ারম্যান প্রার্থী হাজী শাহজাহানের নিজ উদ্যোগে খাবার সামগ্রী বিতরণ করা হয়েছে।

গত মঙ্গলবার সকালে তার নিজ ইউনিয়নের, বিতারা, বাইছারা, অভয়পাড়া, তেগুরীয়া, চাংপুর, মাঝিগাছাসহ ইউনিয়নের বিভিন্ন গ্রামের অসহায়, দিনমজুর, রিক্সা চালকসহ নিম্ন আয়ের ৪শত পরিবারের মাঝে চাল, ডাল, আলু, তৈল, আটাসহ খাদ্য উপকরণ বিতরণ করেন। তার এই সেবামূলক কার্যক্রমে হাসি ফুটেছে অসহায় ও কর্মহীন পরিবারগুলোর মুখে।

এ সময় তিনি সৌদি আরব থেকে মোবাইল ফোন মাধ্যমে বলেন, করোনাভাইরাসের সতর্কতার কারণে মানুষ কর্মহীন হয়ে পড়েছে। যারা শ্রমিক শ্রেণীর লোকজন তাদের অবস্থাও শোচনীয়। তার কারণে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি স্যারের নির্দেশে আমার নিজ উদ্যোগে ৪শত পরিবার নিম্ন আয়ের মাঝে বিতরণ করছি।

করোনাভাইরাস মোকাবিলায় জনসাধারণকে আতঙ্কিত না হয়ে বাহিরে না যাওয়ার জন্য পরামর্শ দেন তিনি । এছাড়াও করোনাভাইরাস সতর্কতায় সরকারের বিভিন্ন বিধিনিষেধ মেনে চলার আহ্বান করেন।

তিনি আরো বলেন, করোনা ভাইরাসের কারণে সমাজের অসহায়, দরিদ্র ও দুস্থ মানুষ কাজ করতে পারছে না।
এময় তাদের বেশ কষ্টের মধ্যে দিন কাটাতে হচ্ছে। তাই আমি সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি স্যারের একজন আদর্শ কর্মী হিসেবে দায়িত্বের জায়গা থেকে আমার ক্ষুদ্র প্রচেষ্টা ও যতটুকু সামথ্য আছে তা দিয়েই সমাজের অসহায়, দরিদ্র ও দিনমজুর মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করেছি। মহামারী করোনা ভাইরাস থেকে সবাইকে আল্লাহ তায়ালা রক্ষা করেন ও সামাজিক দূরত্ব বজায় রাখার জন্য আহবান জানান সবাইকে তিনি।

এসময় সামাজিক দূরত্ব বজায় রেখে উপস্থিত ছিলেন, বিতারা ইউনিয়ন যুবলীগের আহবায়ক মো. ইসমাইল ভূইয়া, উপজেলা ছাত্রলীগের আহবায়ক সালাউদ্দিন সরকার, ৩নং বিতারা ইউনিয়নর শ্রমীকলীগের সভাপতি আলমগীর হোসেনসহ স্থানীয় আওয়ামীলীগ, যুবলীগ,
ছাত্রলীগসহ দলীয় বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

error: Content is protected !!