• ঢাকা
  • শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
প্রকাশিত: ৩১ মার্চ, ২০২০
সর্বশেষ আপডেট : ৩১ মার্চ, ২০২০

ত্রাণ সামগ্রী বিতরণে জেলা প্রশাসন চাঁদপুরের বিশেষ অনুরোধ

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

চাঁদপুর, ৩১ মার্চ, মঙ্গলবার:

করোনা প্রতিরোধে সরকার কর্তৃক সামাজিক দূরত্ব বজায় রাখার লক্ষ্যে জনগণের চলাচল, যানবাহন ও ব্যবসা প্রতিষ্ঠান পরিচালনা ইত্যাদি বিষয়ে কিছু বিধি নিষেধ আরোপের কারনে বেশি সংকটে পড়েছেন নিম্ন আয়ের শ্রমজীবী মানুষেরা ।

এই অবস্থায় সরকার কর্তৃক প্রদত্ত ত্রাণসামগ্রী জেলা ও উপজেলা প্রশাসনের সার্বিক তত্ত্বাবধানে পরিচালিত হচ্ছে।

আমরা অত্যন্ত কৃতজ্ঞতার সাথে লক্ষ্য করছি সরকারের পাশাপাশি বিভিন্ন বেসরকারি প্রতিষ্ঠান, সংগঠন, এনজিও, পেশাজীবী সংগঠন,স্বেচ্ছাসেবী সংগঠন, রাজনৈতিক নেতৃবৃন্দ, এমনকি ব্যক্তিগতভাবেও কেউ কেউ ক্ষতিগ্রস্ত মানুষের পাশে এগিয়ে আসছেন।

কিন্তু একটি বিষয় লক্ষ্য করা যাচ্ছে আমাদের পরস্পরের মধ্যে যোগাযোগ বা সমন্বয় না থাকায় হয়তো একই পরিবার বারবার পাচ্ছে আবার কেউ হয়তো একবারও পাচ্ছে না।

এমতাবস্থায় মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী জেলার সকল উপজেলায় (পৌরসভাসহ) এই শ্রমজীবী অর্থাৎ দৈনিক আয়ের উপর নির্ভরশীল মানুষ, দুঃস্থ, অসহায় মানুষের তালিকা তৈরির কাজ চলছে। উক্ত তালিকাটি যদি সকলের সহযোগিতায় সম্পূর্ণ হয় তবে ঐ তালিকা ধরে ডোর টু ডোর ত্রাণ বিতরণ করলে ত্রাণ বিতরণ সহজ হবে।

আপনারা যারা বিভিন্ন জায়গায় ত্রাণ বিতরণ করছেন তাঁদের কাছে জেলা প্রশাসন, চাঁদপুর এর পক্ষ থেকে অনুরোধ আপনারা ত্রাণ বিতরণের আগে বা বিতরণ করামাত্র উপকারভোগীদের একটা তালিকা ( নাম ঠিকানাসহ) জেলা প্রশাসকের কার্যালয় ও সংশ্লিষ্ট উপজেলা নির্বাহী অফিসার বরাবর প্রদান করলে একই ব্যক্তি বারবার এবং কেউ একবারও পাচ্ছেনা-এই সমন্বয়হীনতা সৃষ্টি হবেনা।

আল্লাহ আমাদের সকলকে এই সংকট থেকে হেফাজত করুন।

প্রয়োজনে:

১)মোহাম্মদ আবদুল্লাহ আল মাহমুদ জামান
অতিরিক্ত অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব)
01730067052

২) এস,এম জাকারিয়া
অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক)
01730067051

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

error: Content is protected !!