• ঢাকা
  • শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২৮ মার্চ, ২০২০
সর্বশেষ আপডেট : ২৮ মার্চ, ২০২০

কচুয়ায় বাড়ি বাড়ি গিয়ে খাদ্য সামগ্রী তুলে দিলেন ইউএনও

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

কচুয়া প্রতিনিধি:

কচুয়ায় নিম্ন আয়ের মানুষের মাঝে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।  শুক্রবার বিকালে রিকশা চালক ও হত দরিদ্রদের বাড়ি বাড়ি গিয়ে নিজ হাতে খাদ্য সামগ্রী তুলে দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা দীপায়ন দাশ শুভ।

উপজেলা নির্বাহী অফিসার দীপায়ন দাশ শুভ জানান, সরকারের বিশেষ বরাদ্দ থেকে কচুয়া উপজেলার ১২টি ইউনিয়ন ও ১টি পৌরসভার ১৪হাজার  নিম্ন আয়ের পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রম শুরু হয়েছে। শুক্রবার থেকে ইউনিয়ন ও পৌর এলাকার বিভিন্ন ওয়ার্ডে ১০ কেজি চালসহ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। জন সমাগম এড়াতে স্থানীয় জনপ্রতিনিধিদের নিয়ে  বাড়ি বাড়ি গিয়ে এসব খাদ্য সামগ্রী তুলে দেয়া হয়। এ সময় প্রত্যেকের মাঝে মাস্ক বিতরণ করা হয়। ৮নং কাদলা ইউনিয়ন এলাকায় বিতরণকালে সামাজিক দূরত্ব বজায় রেখে এতে উপস্থিত ছিলেন- উপজেলা সহকারী কমিশনার (ভূমি)  একিমিত্র চাকমা, উপজেলা  প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. আশিকুর রহমান প্রমূখ।

উল্লেখ্য, করোনা ভাইরাসের কারণে সারাদেশের ন্যায় গত ২৫ মার্চ থেকে কচুয়া দোকান পাট ও যান চলাচল বন্ধ ঘোষনা করা হয়। এরপর থেকে নিম্ন আয়ের দিন মজুর মানুষ বেকার হয়ে মানবেতর জীবন যাপন করছেন। এসব দিক বিবেচনা করে সরকার বিশেষ বরাদ্দের মাধ্যমে খাদ্য সামগ্রী বিতরণের উদ্যোগ গ্রহণ করে। পর্যায়ক্রমে আগামী কিছু দিনের  মধ্যে উপজেলার প্রত্যেক এলাকার নিম্ন আয়ের মানুষের মাঝে খাবার পৌছে দেয়া হবে বলেও জানান ইউএনও।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

error: Content is protected !!