• ঢাকা
  • বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২৬ মার্চ, ২০২০
সর্বশেষ আপডেট : ২৬ মার্চ, ২০২০

করোনা ভাইরাস থেকে রক্ষা পেতে নামাজ মুখী হওয়ার জন্য সিএনজি মালিক সমিতির টুপি বিতরণ

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]
মো. জামাল হোসেনঃ
করোনা ভাইরাস থেকে রক্ষা পেতে নামাজ মুখী হওয়ার জন্য সিএনজি চালিত অটোরিকশা মালিক সমিতি ১৮৭৮ এর উদ্যোগে সচেতনতামূলক প্রচারণা মহামারি করোনার প্রভাব বিস্তার করায় জনগণের মাঝে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে চাঁদপুর জেলা সিএনজি চালিত অটোরিকশা মালিক সমিতির পক্ষ থেকে প্রচারণা শুরু করা হয়েছে।

মালিক সমিতির পক্ষ থেকে ইতিমধ্যে জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে  লিফলেট বিতরণ করা হয়েছে।  উপজেলার প্রদান গেইট, শাহরাস্তি গেইট দোয়াভাঙ্গায় দেশের বিভিন্ন স্থান থেকে আসা যাত্রীদের মাঝে এসব লিফলেট বিতরণ করা হয়। এছাড়াও জেলার বিভিন্ন স্থানে এ সকল লিফলেট বিতরণ করা হয়েছে। সমিতির পক্ষ থেকে জানাযায়, এছাড়াও আত্মঘাতী করোনা ভাইরাস থেকে আল্লাহ পাক রাব্বুল আলামীন যেন আমাদেরকে হেফাজত করে সে জন্য মুসলমানদের কে নামাজ মুখী হওয়ার জন্য সমিতির পক্ষ থেকে প্রায় এক হাজার টুপি চালকদের মাঝে বিতরণ করা হয়। সমিতির সভাপতি মোঃ আবুল হোসেন মজুমদার নিজে রাস্তায় দাঁড়িয়ে থেকে চালকদের মাথায় টুপি পরিয়ে দেন।

এ সময় তিনি বলেন, করোনার প্রভাব থেকে মুক্ত পেতে আল্লাহর সাহায্য ছাড়া উপায় নেই। আমাদের সকলকে নামাজ পড়ে আল্লাহর কাছে প্রার্থনা করতে হবে। তাই চালকদের মাঝে টুপি বিতরণ করা হয়।  তার সাথে ছিলেন মালিক সমিতির সাধারণ সম্পাদক  মোঃ হাবিবুল ইসলাম সুমন। পৌর  শ্রমিকলীগের সভাপতি মোঃ শহিদুল ইসলাম মজুমদার সহ মালিক সমিতির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • শাহরাস্তি এর আরও খবর
error: Content is protected !!