• ঢাকা
  • শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ১৯ মার্চ, ২০২০
সর্বশেষ আপডেট : ১৯ মার্চ, ২০২০

কচুয়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী পালিত 

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]
কচুয়া প্রতিনিধিঃ
শ্রদ্ধা, ভালোবাসা আর কৃতজ্ঞচিত্তে  কচুয়া উপজেলার ৩নং বিতারা ইউনিয়নে উৎসাহ উদ্দীপনার মধ্যদিয়ে স্বাধীন বাংলাদেশের স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী (মুজিববর্ষ)  ও জাতীয় শিশু দিবস উপলক্ষে বিতারা ইউপি চেয়ারম্যান প্রার্থী হাজী শাহজাহানের উদ্যােগে কেক কেটে, আলোচনা সভা দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়েছে। গত মঙ্গলবার বিকালে বিতারা ইউনিয়নের ১১২নং অভয়পাড়া  সরকারি প্রাথমিক বিদ্যালয়ে কেক কেটে শেষে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
বিতারা ইউনিয়ন চেয়ারম্যান প্রার্থী, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক হাজী শাহজাহান আলোচন সভায় মুঠো  বলেন, আমরা করোনা ভাইরাসজনিত বর্তমান বৈশ্বিক পরিস্থিতির কারণে মুজিববর্ষের কর্মসূচি স্বল্প পরিসরে পালন করছি। বাঙালি জাতির অবিসংবাদিত এই নেতা ১৯২০ সালের এই দিনে গোপালগঞ্জ জেলার টুঙ্গিপাড়ায় এক সম্বান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন। যার জন্ম না হলে আজকে আমরা বাংলাদেশ নামক দেশ পেতাম না, পেতাম না লাল সবুজ পতাকা। আমরা জাতির পিতার নিকট চিরঋণী। যা কখনো শোধ করতে পারবো না।
তিনি আরো বলেন,মহান স্বাধীনতা যুদ্ধে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অবদান তরুন প্রজন্মের কাছে তুলে ধরতে সকলের প্রতি আহবান জানান।
এসময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, বিতারা ইউনিয়ন আওয়ামী মো.জাহাঙ্গীর আলম  জিল্লু  বিতারা ইউনিয়ন  মৎস্যজীবী লীগের  সভাপতি মো. তাফাজ্জল পাঠান, ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো. সাইফুল ইসলাম,  ছাত্রলীগের নেতা মো. ইয়াছিন প্রধান প্রমুখ।
এসময় ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগসহ দলীয় সকল সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
এদিকে দোয়া মিলাদ মাহফিলে মোনাজাত শেষে
চেয়ারম্যান প্রার্থী হাজী শাহজাহানে উদ্যােগে দলীয় নেতাকর্মী ও এলাকার বিভিন্ন শ্রেনীপেশার লোকজনের মাঝে বঙ্গবন্ধু লোগো টি শার্ট বিতরণ করা হয়।
ছবিঃ কচুয়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষে কেক কেটেন অতিথিবৃন্দ।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

error: Content is protected !!