• ঢাকা
  • শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ১৮ মার্চ, ২০২০
সর্বশেষ আপডেট : ১৮ মার্চ, ২০২০

চাঁদপুরে করোনাভাইরাস সচেতনতায় জেলা প্রশাসকের লিফলেট বিতরণ

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]
শানাহা আকতার:
চাঁদপুরে করোনাভাইরাস সংক্রমণরোধে সাধারণ মানুষকে সচেতন করার জন্য লিফলেট বিতরণ করেছেন জেলা প্রশাসক মো. মাজেদুর রহমান খান।

বুধবার দুপুরে চাঁদপুর জেলা প্রশাসনের উদ্যোগে এই প্রচারণা চালানো হয়। এসময় শহরের বাস স্ট্যান্ড এলাকার বিভন্ন চায়ের দোকান, পথচারী ও গণপরিবহনের যাত্রী ও পরিবহণ শ্রমিকদের মাঝে সচেতনতামূলক লিফলেট বিতরণ করেন।

এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল্লাহ আল মাহমুদ জামান, চাঁদপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু নঈম পাটোয়ারী দুলাল, চাঁদপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এএইচএম আহসান উল্লাহসহ জেলা প্রশাসনের কর্মকর্তাবৃন্দ।

জেলা প্রশাসন থেকে পাওয়া তথ্যমতে বর্তমানে চাঁদপুরে ১শ’ ৭৭জন প্রবাসী হোম কোয়ারেন্টাইনে রয়েছে। গতকাল ১শ’ ৬৭জন হোম কোয়ারেন্টাইনে থাকা প্রবাসীদের মধ্যে নির্ধারিত সময় পাড় করার পর ২৪জনকে কোয়ারেন্টাইনমুক্ত ঘোষণা করা হয়। আজ নতুন করে বিদেশ থেকে আসা আরো ১৪জন প্রবাসীকে হোম কোয়ারেন্টাইনে থাকার জন্য নির্দেশ প্রদান করা হয়েছে।

 চাঁদপুরের জেলা প্রশাসক মো. মাজেদুর রহমান বলেন, জনসাধারণকে করোনা ভাইরাস সম্পর্কে সচেতন করে তোলার জন্য আমরা কাজ করে যাচ্ছি। আমরা সচেতন থাকতে পারলে এই ভাইরাসের সংক্রমণ থেকে দেশকে রক্ষা করতে পারবো। এজন্য বিশেষজ্ঞদের দেওয়া নির্দেশনাগুলো আমাদের মেনে চলতে হবে।

তিনি আরো বলেন, আমাদের বিদেশ থেকে আসা প্রবাসীদের হোম কোয়ারেন্টাইনে থাকার জন্য নির্দেশনা দেওয়া হয়েছে। এবং তারা যেন সঠিকমত কোয়ারেন্টাইন পালন করে সে ব্যাপারেও খোঁজ খবর রাখা হচ্ছে। কেউ যদি এই নির্দেশনা অমান্য করে, তবে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • চাঁদপুর সদর এর আরও খবর
error: Content is protected !!