• ঢাকা
  • শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ১৪ মার্চ, ২০২০
সর্বশেষ আপডেট : ১৪ মার্চ, ২০২০

বাবুরহাটের মেয়ের বিরুদ্ধে পিতার থানায় অভিযোগ

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

স্টাফ রিপোর্টারঃ

 চাঁদপুরের বাবুরহাটের মেয়ের বিরুদ্ধে পিতা লুটের মামলা দায়ের করেছে। মার্চ বৃহস্পতিবার চাঁদপুর সদর মডেল থানায় এ অভিযোগ দায়ের করা হয়। চাঁদপুর সদর মডেল থানা পুলিশ সূত্রে জানা যায়, মন্নান মাল তার ২‌য় পরিবারের মেয়ে সুখীর বিরুদ্ধে মালামাল লুটের অভিযোগ দায়ের করে থানায়। ওই অভিযোগে মন্নান মালের ২য় স্ত্রী মমতাজ বেগম ও পুত্র বিপ্লব মালের নামও উল্লেখ করেছেন।

চাঁদপুর সদর মডেল থানা পুলিশ সূত্রে জানা যায়,মন্নান মাল তার ঘরের আসবাবপত্র লুট-পাটের অভিযোগ তুলেছেন তার কন্যা সুখীর বিরুদ্ধে। তাই বিষয়টি আমলে নিয়ে তদন্ত শুরু করেছে পুলিশ। এদিকে অভিযোগটির তদন্তভার দেওয়া হয় চাঁদপুর সদর মডেল থানার এএসআই আবদুল হালিমকে।

তিনি অভিযোগের তথ্য নিশ্চিত করে জানান ,অভিযোগটি পারিবারিক দ্বন্দের হতে পারে। তবুও আমরা বিষয়টি খুব গুরুত্ব সহকারে দেখছি। ইতিমধ্যে আমরা উভর পক্ষের সাথে অভিযোগের তদন্তের স্বার্থে কথা বলেছি।

এ ব্যপারে অভিযুক্ত সুখী জানান, আমাদের কে হয়রানি করার জন্য এই অভিযোগ দায়ের করা হয়েছে। মূলত আমরা আমাদের নিজেদের ক্রয়কৃত মালামাল অন্যত্র সরিয়ে এনেছি। তাই অভিযোগটি সম্পূণ্য ভিত্তিহীন ও উদ্দেশ্য প্রণোদিত।

এ ব্যপারে চাঁদপুর সদর মডেল থানার ইন্সপেক্টর (তদন্ত) মোহাম্মদ হারুনুর রশীদ জানান, থানায় মন্নান মাল অভিযোগ দেওয়ার পর পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। বিষয়টি নিয়ে এখনো কোন মামলা হয়নি। আমরা অভিযোগটি খুব গুরুত্ব সহকারে দেখছি।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • চাঁদপুর সদর এর আরও খবর
error: Content is protected !!