কচুয়ার কান্দিরপাড় সপ্রাবি’তে নীতিমালা ভঙ্গ করে কমিটি গঠনের চেষ্টার অভিযোগ

অনলাইন ডেস্ক প্রকাশিত: ১৩ মার্চ, ২০২০

কচুয়া প্রতিনিধি ॥
চাঁদপুরের কচুয়া উপজেলার ১২৪ নং পশ্চিম কান্দিরপাড় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ব্যবস্থাপনা কমিটি গঠনে নীতিমালা না মেনে বর্হিভূত ভাবে কমিটি গঠনে অনিয়মের চেষ্টার অভিযোগ উঠেছে। এ ঘটনায় সরকারি নিময় মেনে ও এলাকাবাসীর মতামত নিয়ে কমিটি গঠনের দাবিতে অভিভাবক সদস্য প্রার্থী কামরুল হাসান বাদী হয়ে বৃহস্পতিবার কচুয়া উপজেলা নির্বাহী অফিসার বরাবর ও সাবেক সভাপতি মো: দুলাল হোসেন বাদী হয়ে উপজেলা শিক্ষা অফিসার বরাবর পৃথক দুটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।
অভিযোগে কমিটি গঠনে একতরফা ভাবে সিদ্ধান্ত না নিয়ে সরকারি নিময় মোতাবেক যাদের বিদ্যালয়ে সন্তান রয়েছে এবং প্রকৃত দাতা সদস্য তাদেরকে নিয়ে কমিটি গঠন করার আহ্বান করা হয়।
লিখিত অভিযোগকারী কামরুল হাসান বলেন, শনিবার (১৪ মার্চ) বিদ্যালয়ে প্রধান শিক্ষক মো. কবির আহমেদ এর দেয়া পূর্ব নির্ধারিত সময় অনুযায়ী সভাপতি ও অন্যান্য পদে কমিটি গঠনের দিন ধার্য্য করা হয়েছে। কিন্তু এটি না মেনে একটি প্রভাবশালী মহল গত বুধবার নিজেদের মনগড়া ভাবে কমিটি গঠনের পায়তারায় লিপ্ত রয়েছে। মনগড়া কমিটি হলে এলাকাবাসী ওই কমিটি মেনে নেবেনা। আমরা সকলের উপস্থিতিতে ও অংশগ্রহন মূলক সঠিক গ্রহনযোগ্য একটি কমিটি চাই।

Sharing is caring!

আরও সংবাদ

error: Content is protected !!