• ঢাকা
  • শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ১০ মার্চ, ২০২০
সর্বশেষ আপডেট : ১০ মার্চ, ২০২০

শাহরাস্তিতে জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস উদযাপন উপলক্ষে জনসচেতনতামূলক র‌্যালি

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

মোঃ জামাল হোসেন:

চাঁদপুরের শাহরাস্তিতে ‘‘দূর্যোগ ঝুঁকি হ্রাস পূর্ব প্রস্তুতি টেকসই উন্নয়ন আনবে গতি’’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে জাতীয় দূর্যোগ প্রস্তুতি দিবস ২০২০ উদযাপন উপলক্ষে জনসচেতনতামূলক র‌্যালি ও আলোচনা অনুষ্ঠিত হয়েছে। ১০ মার্চ উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ মাঠে এটি অনুষ্ঠিত হয়।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোঃ ফরিদ উল্ল্যাহ চৌধুরী, উপজেলা নির্বাহী অফিসার শিরীন আক্তার, ভাইস চেয়ারম্যান তোফায়েল আহম্মেদ ইরান, মহিলা ভাইস চেয়ারম্যান কামরুন্নাহার কাজল, উপজেলা স্বাস্থ্য ও প.প কর্মকর্তা প্রতীক সেন, থানা অফিসার ইনচার্জ শাহ্ আলম এলএলবি, উপজেলা প্রকল্প বাস্তাবায়ন কর্মকর্তা মোঃ সবুজ, উপজেলা প্রকৌশলী রেজওয়ানুর রহমান, ডিজিএম মোঃ মোবারক হোসেন, মোঃ সফিকুর রহমানসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও কর্মচারী ও শাহরাস্তি বিয়াম ল্যাবরেটরী স্কুল শিক্ষার্থী বৃন্দ উপস্থিত ছিলেন।

আলোচনা শেষে জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস উপলক্ষে শাহরাস্তি ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের সাব অফিসার মোঃ আবুল হোসেন ও লিডার জাহিদ নেওয়াজের নেত্বতে জনবলসহ দুর্যোগ প্রস্তুতি মহড়া প্রদর্শন করেন।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • শাহরাস্তি এর আরও খবর
error: Content is protected !!