• ঢাকা
  • মঙ্গলবার, ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ৯ মার্চ, ২০২০
সর্বশেষ আপডেট : ৯ মার্চ, ২০২০

১৪নং ওয়ার্ড কাউন্সেলর প্রার্থী হারুন হাওলাদারের উট পাখি প্রতীক

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

সজীব খান:
চাঁদপুর পৌর সভার নির্বাচনে ১৪নং ওয়ার্ড কাউন্সেলর প্রার্থী হারুন অর রশিদ হাওলাদার উট পাখি প্রতীক পেয়েছেন। সোমবার জেলা নির্বাচন অফিসে চাঁদপুর পৌর সভা নির্বাচনে প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্ধ দেওয়া হয়। সেখানে হারুন অর রশিদ হাওলাদার তার সমর্থকদের সমর্থনে উট পাখি প্রতীক নেন। হারুন অর রশিদ হাওলাদার ১৪নং ওয়ার্ড থেকে দ্বিতীয় বারের মত কাউন্সেলর প্রার্থী হয়ে নির্বাচনে অংশ গ্রহন করছেন। তিনি একজন সমাজ সেবক ও রাজনীদিবিদ হিসেবে ১৪নং ওয়ার্ডে পরিচিতি লাভ করেছেন। ১৪নং ওয়ার্ডের উন্নয়নের জন্য তৃনমূল তাকে বিজয়ী করবেন বলে তিনি আশাবাদ ব্যাক্ত করেছেন।
আসন্ন পৌর নির্বাচনে হারুন অর রশিদ হাওলাদারের পক্ষে র্তৃনমূল ভোটার সমর্থন রয়েছে। প্রার্থীদের মাঝে প্রতীক দেওয়ার পর থেকেই ১৪নং ওয়ার্ডে চায়ের দোকান থেকে শুরু করে হাট বাজারে সর্বস্তরে এখন নির্বাচনের কথাই শুনা যাচ্ছে। ১৪নং ওয়ার্ডের উন্নয়নেরন জন্য হারুন অর রশিদ হাওলাদারের ব্যাপক সমর্থক রয়েছে। স্বাধীনতার স্থপতি, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে বুকে লালন করে আওয়ামী লীগকে সমর্থন করে আসছেন।
চাঁদপুরের উন্নয়নের রুপকার, আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারন সম্পাদক শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এমপির হাতকে শক্তিশালী করার জন্য তিনি ১৪নং ওয়ার্ডে সব সময় কাজ করছে। সরজমিনে বাবুরহাট, দাসদী, শিলন্দীয়া. আশিকাটিসহ বেশ কয়েটি স্থানে ঘুরে র্তৃনমূল ভোটারদের সাথে কথা বললে জানান, হারুন অর রশিহ হাওলাদার একজন সৎ ও যোগ্য প্রার্থী। তাই তাকে ১৪নং ওয়ার্ডের কাউন্সেলর হিসেবে তার বিকল্প নেই। লোভ লালশর উর্দ্ধ থেকে তিনি সব সময় কাজ করেছে।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • চাঁদপুর সদর এর আরও খবর
error: Content is protected !!