• ঢাকা
  • শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
প্রকাশিত: ৫ মার্চ, ২০২০
সর্বশেষ আপডেট : ৫ মার্চ, ২০২০

বড়কুল পূর্ব ইউনিয়ন উন্নয়ন সমন্বয় কমিটির গঠনকল্পে প্রস্তুতি কমিটির আহবায়ক বাচ্চু, যুগ্ম-আহবায়ক মজিব

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

গাজী মহিনউদ্দিন:
হাজীগঞ্জের বড়কুল পূর্ব ইউনিয়নের ওয়ার্ড পর্যায়ে উন্নয়ন সমন্বয়ক কমিটি গঠনকল্পে প্রস্তুতি কমিটি অনুমোদন দেওয়া হয়েছে। ৫ মার্চ বৃস্পতিবার উপজেলা উন্নয়ন সমন্বয়ক কমিটির আহবায়ক ও হাজীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব অধ্যাপক আব্দুর রশিদ মজুমদার স্বাক্ষরিতপত্রে বড়কুল পূর্ব ইউনিয়ন উন্নয়ন সমন্বয় কমিটি অনুমোদন করেন।
কমিটির আহবায়ক উপজেলা আওয়ামীলীগের সদস্য আলহাজ্ব শাহ এমরান হোসেন বাচ্চু, যুগ্ম-আহবায়ক ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মজিবুর রহমানকে মনোনিত ৬সদস্য বিশিষ্ট কমিটি অনুমোদন করা হয়। এ কমিটিতে ইউনিয়ন যুবলীগের সভাপতি এনায়েত করিম ইসহাক, উপজেলা যুবলীগের সদস্য আহসান হাবীব, বড়কুল পূর্ব ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আলহাজ্ব জাফর আহমেদ মুন্সী এবং ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলাউদ্দিন মজুমদার খোকনকে সদস্য পদে মনোনিত করা হয়।
এসময় চাঁদপুর-৫, হাজীগঞ্জ শাহরাস্তি আসনের সংসদ সদস্য, নৌ-পরিবহন মন্ত্রনালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি, সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী, মুক্তিযোদ্ধের ১নং সেক্টর কমান্ডার মেজর অব. রফিকুল ইসলাম বীর উত্তম এমপির পরামর্শক্রমে ওয়ার্ড ভিত্তিক উন্নয়ন কমিটি বাস্তবায়নের লক্ষে আগামী ১২/০৩/২০২০ইং তারিখের মধ্যে ইউনিয়ন ও সকল ওয়ার্ডের উন্নয়ন সমন্বয় কমিটি পূর্ণাঙ্গ করে উপজেলা উন্নয়ন সমন্বয় কমিটির বরাবর প্রেরণের জন্য নির্দেশ প্রদান করা হয়।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • হাজীগঞ্জ এর আরও খবর
error: Content is protected !!