• ঢাকা
  • শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
প্রকাশিত: ৩ মার্চ, ২০২০
সর্বশেষ আপডেট : ৩ মার্চ, ২০২০

বঙ্গবন্ধু প্রধানমন্ত্রীর ছবিসহ ব্যানার পেস্টুন ভাংচুরের ঘটনায় ইউপি সদস্যকে প্রাণ নাশের হুমকী

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

সরকার রিপোর্টার:

চাঁদপুরের স্থানীয় দৈনিক ও অনলাইন পত্রিকায় চাঁদপুর সদর উপজেলার লক্ষ্মীপুর মডেল ইউনিয়নের বহরিয়া বাজার এলাকায় ওয়ার্ড আওয়ামী লীগের অফিসে ভাংচুর ও ইউপি সদস্য মো. হোসাইন বেপারীর বঙ্গবন্ধু, প্রধানমন্ত্রী ও শিক্ষামন্ত্রীর ছবিসহ পেস্টুন আগুনে পুড়িয়ে দেয়ার সংবাদ প্রকাশ হওয়ায় সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রাণে মারার হুমকি দিয়েছে।

এই বিষয়ে ইউপি সদস্য ও ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি মো. হোসাইন বেপারী মঙ্গলবার (৩ মার্চ) চাঁদপুর মডেল থানায় একটি সাধারণ ডায়েরী করেছেন।

ডায়েরীতে উল্ল্যেখ করা হয়, গত ১ মার্চ রাত আনুমানিক দেড়টার দিকে অজ্ঞাতনামা কে বা কাহারা আমাদের ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের অফিস ভাংচুর করে এবং বিভিন্ন ব্যানার পোস্টার আগুনে পুড়িয়ে দেয়। উক্ত ঘটনার পরে চাঁদপুরের বিভিন্ন দৈনিক পত্রিকা উক্ত বিষয়ে সংবাদক প্রকাশ হয়েছে। ২ মার্চ রাত ১১টার সময় ৩নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি মাইনুদ্দিনের নামে ফেসবুক আইডিতে অনলাইনে প্রকাশিত সংবাদটি শেয়ার করে। এরপরে মঙ্গলবার (৩ মার্চ) Suyat full নামক ফেসবুক আইডি হতে আমাকে অশ্লীল ভাষা গাল মন্দ করে এবং কোথায় পাওয়াগেলে প্রাণে মেরে ফেলবে বলে হুমকি দেন। আমাদের ওয়ার্ড আওয়ামী লীগের অফিস ভাংচুর ও আগুনে পুড়িয়ে দেয়ার পরে আমি এলাকায় প্রতিবাদ করায় অজ্ঞাতনামক কে বা কাহার Suyat full নামে আইডি হতে আমাকে প্রাণে মারার হুমকি প্রদান করে আসছে। উক্ত অজ্ঞাতনামা ব্যাক্তির মাধ্যমে ভবিষ্যতে আমার যে কোন ধরণের ক্ষতি আশঙ্কা বিদ্যমান বলে তিনি সাধারণ ডায়েরীতে উল্লেখ করেন।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

error: Content is protected !!