• ঢাকা
  • শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২ মার্চ, ২০২০
সর্বশেষ আপডেট : ২ মার্চ, ২০২০

কচুয়া উপজেলা ছাত্রলীগের  আহবায়ক সালাহউদ্দিন যুগ্ম-আহবায়ক সোহাগ উদ্দিন

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

ওমর ফারুক সাইম॥
কচুয়া উপজেলা ছাত্রলীগের নতুন আহবায়ক কমিটি ঘোষণা করা হয়েছে। মোঃ সালাহউদ্দিন সরকারকে আহবায়ক ও মোঃ সোহাগ উদ্দিনকে যুগ্ম আহবায়ক করে আগামী ৩ মাসের জন্য ৪৭ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটির অনুমোদন করা হয়েছে। গত ২৯ ফেব্রুয়ারী চাঁদপুর জেলা ছাত্রলীগের সভাপতি মোঃ জহির উদ্দিন ও সাধারণ সম্পাদক মোঃ সাদ্দাম হোসেন খান এই আহবায়ক কমিটি অনুমোদন দেন।

আহবায়ক কমিটির অন্যান্য নেতৃবৃন্দরা হচ্ছে, যুগ্ম আহবায়ক শুভজিৎ দাস, মোঃ মেহেদী হাসান, মোঃ সাইফুর ইসলাম সৌরভ, মোঃ সোহাগ হোসাইন, মোঃ সাকিল মুন্সি তাবির, মোঃ মোসলেহ উদ্দিন রিমু, মোঃ ফয়সাল ভূঁইয়া, মোঃ রোকন খান ও সুজন দাস।

এবং সদস্যরা হচ্ছে মোঃ ফয়সাল সিকদার, মোজাম্মেল তালুকদার, আলমগীর হোসেন, আতাউল করিম রতন, আরিফ হোসেন, মেহেদী হাসান উপল, মোঃ আল আমিন হোসেন, মিঞা মোঃ সোহেল, আরিফ হোসেন, আবির হোসেন তরুণ, মোঃ আনোয়ার হোসেন, আকিল আহম্মেদ বাপ্পি, মোঃ কাইয়ুম চৌধুরী, মোঃ হাসান, মোঃ মনির হোসেন, গোলাম আজম সাগর, আবু ইউসুফ মজুমদার, আব্দুল কাদের পলাশ, মোঃ কামরুল হাসান, মোঃ শাহজাহান, মোঃ তরিকুল ইসলাম রাহি, মোঃ রিগান হোসেন, মোঃ সবুজ শান্ত, মোঃ বোরহান উদ্দিন মারুফ, মোঃ বশির হোসেন, আল আমিন হোসেন, আমান উল্লাহ, ইমরুল কায়েস নয়ন, আরিফ, তামিম আহম্মেদ বাপ্পি, রাশেদুল হাসান রাসেদ, তানজিদ সাজ্জাদ টুটুল, আজার উদ্দিন সাহেল, সজিব মোল্লা, তাহমিদ হোসেন বিজয়।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

error: Content is protected !!