• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২৮ ফেব্রুয়ারি, ২০২০
সর্বশেষ আপডেট : ২৮ ফেব্রুয়ারি, ২০২০

কচুয়ায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে ভাষা শহীদদের জন্য দোয়া ও মিলাদ মাহফিল

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

কচুয়া প্রতিনিধি॥
শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন উপলক্ষে ইউপি চেয়ারম্যান প্রার্থী মো. হাজী শাহজাহান মিয়ার উদ্যোগে মঙ্গলবার (২১ ফেব্রুয়ারি) সকালে বিতারা ইউনিয়নের বিতারা পূর্বপাড়া আল-কাউছার জামে মসজিদে কোরআন তেলওয়াত, মিলাদ, দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

দোয়া ও মোনাজাত পরিচালনা করেন বিতারা পূর্বপাড়া আল-কাউছার জামে মসজিদে ইমাম মাওলানা কাজী নুরে আলম। মোনাজাতে ১৯৫২ সালের একুশে ফেব্রুয়ারি ভাষা আন্দোলনে শাহাদাত বরণকারী সকল শহীদদের আত্মার শান্তি কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।

এছাড়া মোনাজাতে দেশ ও জাতির শান্তি-সমৃদ্ধি ও কল্যাণ কামনা এবং জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ১৫ আগস্ট শাহাদাত বরণ কারী তাঁর পরিবারের সকল সদস্যের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া করা হয়। মোনাজাতে বিতারা ইউনিয়নের দলীয় সকল রাজনৈতিক এলাকার সাধারণ মুসল্লিরা উপস্থিত ছিলেন।

অন্যদিকে, সৌদিআরব আল-খারিজ জেলার সভাপতি ও বিতারা ইউনিয়ন যুবলীগ নেতা, ইউপি চেয়ারম্যান প্রার্থী হাজী মো. শাহজাহানের উদ্যোগে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন উপলক্ষে সকল শহীদদের আত্মার শান্তি কামনা করে দোয়া ও মোনাজাত শেষে সবার মাঝে মিষ্টি মুখ করা হয়।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

error: Content is protected !!