• ঢাকা
  • শুক্রবার, ১২ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৯শে চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
প্রকাশিত: ২৬ ফেব্রুয়ারি, ২০২০
সর্বশেষ আপডেট : ২৬ ফেব্রুয়ারি, ২০২০

হাজীগঞ্জ পৌর আ’লীগের সম্পাদক সৈয়দ আহম্মদ খসরু হৃদরোগে আক্রান্ত: দোয়া কামনা

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

নিজস্ব প্রতিনিধি:
হৃদরোগে আক্রান্ত হয়ে রাজধানীর এ্যাপোলো হাসপাতালে ভর্তি হয়েছেন, হাজীগঞ্জ পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব সৈয়দ আহম্মদ খসরু।   বুধবার রাজধানীর এ্যাপোলো হাসপাতালে জরুরি বিভাগে নেয়া হলে, তাকে হৃদযন্ত্রের নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্র কার্ডিয়াক/ করোনারি কেয়ার ইউনিট (সিসিইউ) রাখা হয়।
এ দিন দুপুরে হঠাৎ করে গুরুতর অসুস্থ্য হয়ে পড়েন তিনি। পরে স্থানীয়ভাবে প্রাথমিক চিকিৎসা শেষে তিনি রাজধানীর এ্যাপোলো হাসপাতালে ভর্তি হন। সেখানে অবস্থার অবনতি হলে সিসিইউতে নেয়া হয়। কিছুটা সুস্থ্য হলে তাকে এনজিওগ্রাম করা হবে বলে জানা গেছে।
এ দিকে আলহাজ্ব সৈয়দ আহম্মদ খসরুর সুস্থ্যতা ও আরোগ্য কামনা করে দোয়া চেয়েছেন তার স্ত্রী। তিনি জানান, গত দুই মাস যাবৎ বুকে ও বাম হাতে ব্যাথা অনুভব করেছেন সৈয়দ আহম্মদ খসরু। এর মধ্যে চিকিৎসা নিলেও রোগ চিহিৃত না হওয়ায়, পরিপূর্ণ সুস্থ হননি।
তিনি বলেন বুধবার দুপুরে সৈয়দ আহম্মদ খসরুর ব্যথা বেড়ে গেলে, স্থানীয়ভাবে প্রাথমিক চিকিৎসা শেষে তাকে জরুরি ভিত্তিতে এ্যাপোলো হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে প্রাথমিকভাবে পরীক্ষা-নিরীক্ষা শেষে হৃদরোগের বিষয়টি চিহিৃত হয়। এনজিওগ্রামসহ অন্যান্য পরীক্ষা-নিরীক্ষা শেষে চিকিৎসকের পরামর্শ অনুযায়ী পরবর্তী ব্যবস্থা নেয়া হবে বলে তিনি জানান।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • হাজীগঞ্জ এর আরও খবর
error: Content is protected !!