• ঢাকা
  • শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
প্রকাশিত: ১৮ ফেব্রুয়ারি, ২০২০
সর্বশেষ আপডেট : ১৮ ফেব্রুয়ারি, ২০২০

বই মানুষকে অন্ধকার থেকে আলোর পথে আনে: আব্দুল্লাহ আল মাহমুদ জামান

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

শরীফুল ইসলাম॥
মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে চাঁদপুরে ৮দিন ব্যাপি বই মেলার উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার বিকেলে চাঁদপুর কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণে ফিতা কেটে শুভ উদ্বোধন করেন ভারপ্রাপ্ত জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল্লাহ আল মাহমুদ জামান।

প্রধান অতিথির বক্তব্যে ভারপ্রাপ্ত জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল্লাহ আল মাহমুদ জামান বলেন, বই মানুষকে অন্ধকার থেকে আলোর পথে। একটি ভালো মানের বই একটি মানুষের মনের খোরাক।

তিনি বলেন, বই মেলায় আগের তুলনায় বই বিক্রির প্রতিযোগিতা বেড়েছে। যারা আয়োজক তাদের চেস্টার মাধ্যমেই কিন্তু বই মেলার আয়োজন সুন্দর হয়েছে। যারা মেলা প্রাঙ্গনে আসবেন সকলেই আশা করছি একটি হলেও বই কিনে নিয়ে যাবেন। ২৫ তারিখ পর্যন্ত আপনারা বই মেলায় আসবেন। বই পড়বেন এবং প্রিয়জনদের বই উপহার দেবেন।

অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) এস এম জাকারিয়ার সভাপতিত্বে বক্তব্য রাখেন স্বাধীনতা পদকপ্রাপ্ত নারী মুক্তিযোদ্ধা ডা. সৈয়দা বদরুন নাহার চৌধুরী, চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি ইকরাম চৌধুরী, সাধারণ সম্পাদক এ এইচ এম আহসান উল্লাহ, সাবেক সভাপতি কাজী শাহাদাত, শহীদ পাটওয়ারী, ইকবাল হোসেন পাটওয়ারী, মিডিয়া ব্যাক্তত্ব বেলাল ব্যাগ, পুস্তক বিক্রেটা কমিটির সভাপতি জসিম উদ্দিন, কবি ও ছড়াকার ডা. পীযূষ কান্তি বড়ুয়া।

বই মেলায় উদ্বোধনী আলোচনা সভা শেষে মেলার বিভিন্ন স্টল পরিদর্শন করেন ভারপ্রাপ্ত জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল্লাহ আল মাহমুদ জামান সহ অন্যান্য অতিথিবৃন্দ।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

error: Content is protected !!