• ঢাকা
  • বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ১৩ ফেব্রুয়ারি, ২০২০
সর্বশেষ আপডেট : ১৩ ফেব্রুয়ারি, ২০২০

আইটি ব্যবসায়ীদের বন্ধু মুজাহিদ আল বিরুনী সুজন গড়তে চান তারুণ্য আর ব্যবসা বান্ধব বিসিএস

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

নিজস্ব প্রতিবেদক॥
আম আর লিচুর জন্য বিখ্যাত মিষ্টি ঈশ্বরদীর মিষ্টি মানুষ, সদা হাসি মুখ, আইটি ব্যবসায়ীদের পরম বন্ধু, আইটি’র বরপুত্র বলে খ্যাত মুজাহিদ আল বিরুনী সুজন এবার প্রার্থী হয়েছেন বাংলাদেশ কম্পিউটার সমিতি (বিসিএস) কার্যনির্বাহী কমিটির আসন্ন ২০২০-২০২২ নির্বাচনে ।

ঈশ্বরদীতে জন্ম ও বেড়ে উঠা মুজাহিদ আল বিরুনী সুজন ঈশ্বরদী ঈক্ষু গবেষণা স্কুল থেকে শুরু করে দেশ সেরা নটরডেম কলেজ এবং ঢাকা কলেজের মেধাবী ছাত্র ছিলেন। তিনি এমবিএ করেছেন মার্কেটিংয়ের উপর। তিনি যুক্ত রয়েছেন ইয়ুথ ক্লাব বাংলাদেশ’সহ অসংখ্য সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের সাথে।

বাংলাদেশে বিশ^ বিখ্যাত আইটি সামগ্রীর সর্ববৃহৎ প্রতিষ্ঠান স্মার্ট টেকনোলজি বিডি লিঃ এর ডিরেক্টর হিসেবে কর্মরত এ গুণী মানুষটি বাংলাদেশের আইটি ব্যবসায়ীদের পরম বন্ধু ও আইটির বরপুত্র নামে পরিচিত । আজীবন আইটি ক্ষেত্রের উন্নতি নিয়ে কাজ করা এ মানুষটি এবার বিসিএস কার্যনির্বাহী কমিটির আসন্ন ২০২০-২০২২ নির্বাচনে প্রার্থী হয়েছেন তারুণ্য ও ব্যবসা বান্ধব বিসিএস গড়ার লক্ষ্যে ।

একান্ত আলাপচারিতায় মুজাহিদ আল বিরুনী সুজন বলেন সৎ, তরুণ সংগঠক, পরিশ্রমী আর কর্মনিষ্ঠার আলোকে আইটি ব্যবসায়ীদের সেবা করার ব্রত নিয়ে আমার এই পথ চলায় সবার সহযোগীতা ও দোয়া একান্তভাবে কামনা করছি।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • বিজ্ঞান ও প্রযুক্তি এর আরও খবর
error: Content is protected !!