• ঢাকা
  • শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
প্রকাশিত: ১২ ফেব্রুয়ারি, ২০২০
সর্বশেষ আপডেট : ১২ ফেব্রুয়ারি, ২০২০

মূল ব্যানারে নেই আকবর, সমর্থকদের ক্ষোভ!

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

বিশ্বকাপ জয়ের স্বপ্ন প্রায় ভেস্তেই গিয়েছিল। ঠিক সেই মুহূর্তে ঢাল হয়ে দাঁড়ান আকবর আলী। শেষ পর্যন্ত বৃষ্টি আইনে ভারতকে ৩ উইকেটে হারিয়ে বাংলাদেশকে বহুল কাঙ্ক্ষিত অধরা শিরোপা জেতান তিনি। অথচ বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) প্রধান ফটকের মূল ব্যানারেই নেই তার ছবি।

বিশ্বজয় শেষে এখন দেশে ফেরার পালা বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দলের। বুধবার বিকাল ৪টা ৫৫ মিনিটে বিশ্বকাপের সোনালি ট্রফি নিয়ে দেশে ফিরবেন আকবর-হৃদয়রা। তাদের বরণ করে নিতে প্রস্তুত বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। তবে বোর্ডের প্রধান ফটকের মূল ব্যানারে নেই আকবরের ছবি!

মঙ্গলবার সকালে সেই ফটকে বড় করে টাইগার যুবাদের বিশ্বকাপ জয়ের ব্যানার তোলে বিসিবি। কিন্তু তাতে স্থান পাননি আকবর দ্য গ্রেট। টুর্নামেন্ট চলাকালীন বড় বোনকে হারান তিনি। তবে দমে যাননি। শোককে শক্তিতে পরিণত করেন। পাহাড় সমান পাথর বুকে নিয়েই বিশ্বজয় করেন অধিনায়ক। অথচ মূল ব্যানারে জায়গা পেল না তার ছবি।

পাশেই ছোট ব্যানার ঝুলানো হয়েছে। সেখানে অবশ্য আকবরের ছবি রয়েছে। মূল ফোকাসটাও করা হয়েছে তাকে ঘিরে। কিন্তু প্রধান ব্যানারে তার ছবি না থাকার বিষয়টি সমর্থকদের পীড়া দিচ্ছে। এরই মধ্যে ক্ষোভ প্রকাশ করেছেন তারা।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • খেলাধুলা এর আরও খবর
error: Content is protected !!