• ঢাকা
  • শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
প্রকাশিত: ১১ ফেব্রুয়ারি, ২০২০
সর্বশেষ আপডেট : ১১ ফেব্রুয়ারি, ২০২০

চাঁদপুরে প্রাথমিকে ঝরে পড়ারোধে ৩শতাধিক শিক্ষককে প্রশিক্ষণ

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

চাঁদপুর, ১১ ফেব্রুয়ারি, বুধবার॥

সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ঝরে পড়ারোধ ও প্রাথমিক শিক্ষাকে শক্তিশালী করণের লক্ষ্যে চাঁদপুরে ৩শ’১০জন শিক্ষা সেবিকাকে প্রশিক্ষণ প্রদান করা হয়েছে। মঙ্গলবার (১১ ফেব্রুয়ারি) সকালে শহরে একটি পার্টি সেন্টারে থেকে দিনব্যাপী এই প্রশিক্ষণের উদ্বোধন করেন চাঁদপুরের ভারপ্রাপ্ত জেলা প্রশাসক মোহাম্মদ আবদুল্লাহ আল মাহমুদ জামান।

স্বেচ্ছাসেবী সংগঠন আশার প্রাথমিক শিক্ষা শক্তিশালীকরণ প্রকল্পের আওতায় এই প্রশিক্ষণের আয়োজন করা হয়। উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন প্রকল্পের সহ-সভাপতি মোহাম্মদ ফজলুল হক। বিশেষ অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর জেলা মৎস্য কর্মকর্তা আসাদুল বাকি, চাঁদপুর জেলা প্রাথমিক সহকারী শিক্ষা অফিসার শাহীনুল ইসলাম মজুমদার, চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি গোলাম কিবরিয়া জীবন।

প্রশিক্ষক হিসেবে দায়িত্ব পালন করেন আশার এডুকেশন ম্যানেজার সামিউল হক, সহকারী পরিচালক মো. সাঈদুজ্জামান, কুমিল্লা ডিভিশনাল ম্যানেজার মো. আবদুর রহমান, কুমিল্লা ডিভিশনের এডিএম একেএম সেলিম আল রেজা, চাঁদপুর রিজিওনাল ম্যানেজার বশিরুল ইসলাম বাসেদ প্রমূখ। চাঁদপুরে প্রাথমিক শিক্ষা শক্তিশালীকরণ প্রকল্পের আওতায় ২২টি শাখার ৩২৭ কেন্দ্রের মাধ্যমে ৯হাজার ৮৬৩জন শিক্ষার্থীকে পাঠদান করা হচ্ছে।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

error: Content is protected !!