• ঢাকা
  • শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ১০ ফেব্রুয়ারি, ২০২০
সর্বশেষ আপডেট : ১০ ফেব্রুয়ারি, ২০২০

কৌশল পাল্টে মাদক ব্যবসা চলছেই!

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

সোহরাব হোসেন:

রাজধানীর বনানী থানার অধিনস্থ মহাখালী স্কুল রোডে নূরানী মসজিদের পাশের গলির নিজ বাড়ীতে আবদুল আলীর ছেলে শরীফ ওরফে পাগলা শরীফ এর মাদক স্পট। এই মাদক স্পটে মাদকসেবীদের আনাগোনার কারনে এলাকাবাসী অতিষ্ঠ। এলাকায় ক্রমেই বাড়ছে মাদক সেবকের সংখ্যা। বাড়ছে অপরাধ ও চুরির ঘটনা।

জানা গেছে, একাধিক মামলার আসামি শরীফ বারবার পুলিশের হাতে গ্রেফতার হলেও বরাবরই জামিনে বের হয়ে আবার ইয়াবা-গাঁজা বিক্রি চালিয়ে যায়।

অনুসন্ধানে জানা যায়, মাদক ব্যবসায়ী শরীফ বনানী থানার এসআই আবু তাহের ভূঁইয়ার সোর্স। তার মদদেই শরীফ মাদক ব্যবসা করেন।

আরো জানা যায়, শরীফের নামে গুলশান থানায় একটি অস্র মামলা ও বনানী থানায় পাঁচটি মাদক মামলা রয়েছে। সর্বশেষ মাদক মামলায় গ্রেফতারের পর কয়েকমাস জেল খেটে জামিনে বের হওয়ার পর সে মাদক ব্যবসার কৌশল পাল্টেছে। আগে নিজ বাড়ীই ছিল তার মূল মাদক স্পট। এখনও আছে তবে এখন তার খুব ঘনিষ্ট মাদক সেবকরাই বাড়ীতে ফোনে যোগাযোগ করে ঢুকতে পারে। বাড়ীতে ঘনঘন পুলিশের অভিযান পরিচালনার কারনে বর্তমানে শরীফ খুব সতর্কভাবে মাদক ব্যবসা করছে। মহাখালীর ট্রান্সটেক নামক প্রতিষ্ঠানে চাকরির পাশাপাশি ইয়াবা ব্যবসা করছে। আগে সবধরনের ইয়াবা সেবকদের কাছে ইয়াবা বিক্রি করলেও এখন একটু ব্যতিক্রম। ট্রান্সটেক প্রতিষ্ঠানের ভেতরে যেসকল ইয়াবা সেবক আছে এখন তাদের ইয়াবার জোগান দেন শরীফ। এছাড়া তার বাছাই করা ক্রেতাদের সুবিধামত ফোনে যোগাযোগের মাধ্যমে ইয়াবা বিক্রি করেন।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • সারা দেশ এর আরও খবর
error: Content is protected !!