• ঢাকা
  • শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ৩ ফেব্রুয়ারি, ২০২০
সর্বশেষ আপডেট : ৩ ফেব্রুয়ারি, ২০২০

কেউ প্রশ্নপত্র ফাঁস হয়েছে বলে গুজবে কান দেবেন না: ডাঃ জে আর ওয়াদুদ টিপু

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

স্টাফ রিপোর্টার ॥

চাঁদপুর সদর উপজেলার নানুপুর চৌরাস্তা মোড়ে অবস্থিত চাঁদপুরজমিন টাওয়ারের ২য় তলায় ঢাকাস্থ চাঁদপুর সদর উপজেলা সমিতির উদ্যোগে অসহায় ও দুঃস্থদের মাঝে কম্বল বিতরণ করা হয়।

সোমবার দুপুরে কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এমপির বড় ভাই, বিশিষ্ট্য চিকিৎসক ও চাঁদপুর জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ডাঃ জে আর ওয়াদুদ টিপু। তিনি তার বক্তব্যে বলেন, জননেত্রী শেখ হাসিনা তার যোগ্য নেতৃত্বে দেশ কে এগিয়ে নিয়ে যাচ্ছেন। আওয়ামী লীগ সরকারের আমলে শিক্ষাক্ষেত্রে আমূল পরিবর্তন এসেছে।

গত দু’বছর কোন পরীক্ষার প্রশ্নপত্র ফাঁস হয়নি। এসএসসি পরিক্ষা শুরু হয়েছে। কেউ প্রশ্নপত্র ফাঁস হয়েছে বলে গুজবে কান দেবেন না। কারন প্রশাসন প্রশ্নপ্রত্র ফাঁস ও গুজব রটানোকারীদের ধরতে কাজ করছে। আপনাদের ডাঃ দীপু মনি শিক্ষামন্ত্রী হিসেবে দায়িত্ব পাওয়ার পর দেশের শিক্ষার মান উন্নয়নে নিরলসভাবে কাজ করছেন।
তিনি আরও বলেন, মোঃ রোকনুজ্জামান রোকন প্রতি বছর গরীব ও অসহায় মানুষদের মাঝে কম্বল, কাপড় ও ফ্রি চিকিৎসা সেবা দিয়ে থাকে। সে সবসময় মানুষের পাশে দাড়াঁয়। আমি কয়েকবার তার এ ধরনের কর্যক্রমে এসেছি। রোকন যেন তার কর্মকান্ড অব্যাহত রাখতে পারে আপনারা সকলে সেই দোয়া করবেন। আমরা সবসময় তার সাথে আছি এবং আগামীতে থাকব। এছাড়া আমি ব্যক্তিগতভাবে এই সমিতিকে ধন্যবাদ জানাই। তারা যেন সামাজিক এ কর্মকান্ডগুলো ধরে রাখেন।
ঢাকাস্থ চাঁদপুর সদর উপজেলা সমিতির সাধারণ সম্পাদক ও কম্বল বিতরণ কমিটির আহ্বায়ক মোঃ রোকনুজ্জামান রোকনের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর জেলা আওয়ামীলীগের শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক অ্যাড. মোঃ জিল্লুর রহমান জুয়েল, ফরিদগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি অ্যাড. জাহিদুল ইসলাম রোমান, সদর উপজেলা পরিষদ এর ভাইস চেয়ারম্যান ও সদর উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আইয়ুব আলী বেপারী, জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মাহফুজুর রহমান টুটুল।
এ সময় শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনির প্রতিনিধি অ্যাড. সাইফুদ্দিন বাবু, সাবেক ছাত্রনেতা শাখওয়াত হোসেন, সনজিৎ, ঢাকাস্থ চাঁদপুর সদর উপজেলা সমিতির যুগ্ম সম্পাদক মোঃ মিল্টন, দৈনিক চাঁদপুরজমিন পত্রিকার প্রধান সম্পাদক মাজহারুল ইসলাম অনিকসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন। আলোচনা সভা শেষে গরীব ও অসহায়দের মাঝে প্রায় ৫ শতাধিক কম্বল বিতরণ করা হয়।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • চাঁদপুর সদর এর আরও খবর
error: Content is protected !!