• ঢাকা
  • শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
প্রকাশিত: ২৯ জানুয়ারি, ২০২০
সর্বশেষ আপডেট : ২৯ জানুয়ারি, ২০২০

শাহরাস্তি জনতা উচ্চ বিদ্যালয়ে এসএসসি পরীক্ষার্থীদের বিদায় উপলক্ষ্যে আলোচনা সভা ও মিলাদ মাহফিল

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

মোঃ জামাল হোসেনঃ

শাহরাস্তির জনতা উচ্চ বিদ্যালয়ে এসএসসি পরীক্ষা ২০২০ইং পরীক্ষার্থীদের বিদায় উপলক্ষ্যে আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ২৮ জানুয়ারি বিদ্যালয়ের আয়োজনে বিদ্যালয় মাঠে এ মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি মোঃ আবুল কালাম আজাদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন টামটা (দঃ) ইউপি চেয়ারম্যান মোঃ জহিরুল আলম ভুঁইয়া(মানিক), অনুষ্ঠানে শুভেচ্ছা ও পরীক্ষার্থীদের উদ্দেশ্যে দিক নির্দেশনামুলক বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আব্দুল আলী। বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোঃ নুরুর রহমান ও মোঃ জহিরুল হকের যৌথ সঞ্চালনায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিদ্যালয় পরিচালনা কমিটির অভিভাবক সদস্য মোঃ শাহজাহান মিয়া, মোঃ মফিজুল ইসলাম, ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মোঃ রফিকুল ইসলাম মোল্লা, মোঃ সফিকুল ইসলাম, ডাঃ আব্দুল মালেক সহ বিদ্যালয়ের সকল শিক্ষক, অভিভাবক, শিক্ষার্থী ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।

অনুষ্ঠানে বক্তারা বলেন তোমরা যারা ২০২০ সালের এসএসসি পরীক্ষা এ বিদ্যালয় থেকে অংশগ্রহণ করতে যাচ্ছো আমরা তোমাদের সাফল্য কামনা করছি। তোমরা এসএসসি পরীক্ষায় জনতা উচ্চ বিদ্যালয়ের যেন সুনাম বয়ে আনতে পারো সে দিকে দৃষ্টি রেখে ভালোভাবে পরীক্ষায় অংশ গ্রহন করবে। তোমরা একদিন এ বিদ্যালয়ের শিক্ষা গ্রহণ করে এদেশের অগ্রনী ভুমিকা পালন করবে।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • শাহরাস্তি এর আরও খবর
error: Content is protected !!