• ঢাকা
  • শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
প্রকাশিত: ২৯ জানুয়ারি, ২০২০
সর্বশেষ আপডেট : ২৯ জানুয়ারি, ২০২০

চাঁদপুর জেলা সিএনজি চালিত অটোরিক্সা মালিক সমিতির চিকিৎসার জন্য আর্থিক অনুদান প্রদান

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

মোঃ জামাল হোসেনঃ

চাঁদপুর জেলা সিএনজি চালিত অটোরিক্সা মালিক সমিতির রেজি নং চট্ট ১৮৭৮ এর উদ্যোগে চিকিৎসার জন্য আর্থিক অনুদান প্রদান করা হয়েছে। ২৮ জানুয়ারি সিএনজি চালিত মালিক সমিতির শাহ্রাস্তি গেইট দোয়া ভাঙ্গায় প্রধান কার্যালয় এ আর্থিক অনুদান প্রদান করা হয়।

মালিক সমিতির সভাপতি মোঃ আবুল হোসেন মজুমদার জানান কচুয়া উপজেলার নলুয়া গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে সিএনজি চালক মোঃ জসীম উদ্দিন দীর্ঘদিন যাবৎ কঠিন রোগে অসুস্থ হয়ে ভোগছেন, শাহ্রাস্তি উপজেলার দেবীপুর গ্রামের আব্দুর জব্বারের ছেলে সিএনজি চালক মোঃ আব্দুল খালেক জটিল রোগে অসুস্থ হয়ে ভোগছেন। এছাড়াও একই উপজেলার ফতেপুর গ্রামের মৃত নোয়াব আলীর ছেলে সিএনজি চালক ফজলুল হক কিডনি রোগে আক্রান্ত হয়ে একবছর পুর্বে মৃত্য বরন করেন। তার পরিবারকে আর্থিক সাহায্যের জন্য ও ২জন সিএনজি চালকের চিকিৎসার জন্য মালিক সমিতির বরাবরে আর্থিক সাহায্যের জন্য আবেদন করেন। আবেদনের প্রেক্ষিতে অসুস্থ সিএনজি চালক আব্দুল খালেক ও জসীম উদ্দিন এবং মৃত সিএনজি চালক ফজলুল হককে এ আর্থিক সাহায্য প্রধান করেন।

এ সময় উপস্থিত ছিলেন, মালিক সমিতির সভাপতি মোঃ আবুল মজুমদার, সাধারণ সম্পাদক মোঃ হাবিবুল ইসলাম সুমন, উপদেষ্টা দীন ইসলাম, সাংগঠনিক সম্পাদক ওয়াসীম, অর্থ সম্পদক আকবর হোসেন মৃধা, অফিস সহকারী রাসেদ হোসেন সহ মালিক সমীতির নেতৃবৃন্দ।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • শাহরাস্তি এর আরও খবর
error: Content is protected !!