• ঢাকা
  • শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২৮ জানুয়ারি, ২০২০
সর্বশেষ আপডেট : ২৮ জানুয়ারি, ২০২০

পশ্চিম সকদির মুক্তিযুদ্ধা মুসলিমকে মোবাইলে লাঞ্জিত করার অভিযোগ

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

নিজস্ব সংবাদদাতাঃ

চাঁদপুর সদর উপজেলার বাগাদী ইউনিয়নের পশ্চিম সকদি গ্রামের বীরমুক্তিযুদ্ধা মোঃ মুসলিম খানকে মোবাইল ফোনে লাঞ্জিত করার অভিযোগ করেছেন তিনি। ২৬ জানুয়ারি বাগাদী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক তাকে লাঞ্জিত করেন।

এ ঘটনায় বাগাদির মুক্তিযুদ্ধা ও সচেতন মহলের মাঝে চরম ক্ষোভ বিরাজ করছে। মুক্তিযুদ্ধা মুসলিম খান জানান, ২৬ জানুয়ারি তার ওয়ার্ডের শীতবস্ত্র আনার জন্য ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নজরুল ইসলামের সাথে চাঁদপুরে জান।

এ সময় ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক লিটন সভাপতির মোবাইলে ফোন করে মুক্তিযুদ্ধা ও ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মুসলিম খানকে গালাগালি করেন।

এ সময় ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি লাউড স্পীকার দিয়ে মুক্তিযুদ্ধা মুসলিম খানকে কথাগুলো শুনান। এরপর তিনি সদর উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদকের অফিসে যাওয়ার পথে বাগাদীর ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি, বীরমুক্তিযুদ্ধা আঃ মান্নান মিয়াজী মোবাইলে ফোন করে মুক্তিযুদ্ধা মুসলিম খানকে গালমন্দ করেন।

দুজনের মোবাইলে এভাবে ফোন করে গাল মন্ধ করায় তিনি লাঞ্ছিত বোধ করেন। সাথে সাথে তিনি বিষয়টি সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি, সাধারন সম্পাদককে বিষয়টি অবগত করেন।

এ বিষয়ে বক্তব্য জানার জন্য ইউনিয়ন আওয়ামী সভপতির মোবাইলে ফোন দিয়ে তাকে পাওয়া যায়নি।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • চাঁদপুর সদর এর আরও খবর
error: Content is protected !!