• ঢাকা
  • শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
প্রকাশিত: ২৬ জানুয়ারি, ২০২০
সর্বশেষ আপডেট : ২৬ জানুয়ারি, ২০২০

শিক্ষার্থীদের নৈতিক শিক্ষায় শিক্ষিত হতে হবে: উপজেলা চেয়ারম্যান এমএ কুদ্দুস

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

মতলব উত্তর ব্যুরো
মতলব উত্তর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস বলেছেন, বিদ্যা অর্জন করলেই বিদ্বান হওয়া যায় না। বিদ্যা অর্জন করে কেবলমাত্র সনদ দেখানো যায়, কিন্তু শিক্ষিত হয়ে কেউ সনদ দেখাতে পারবে না। তাই শিক্ষার্থীদের প্রকৃত শিক্ষিত হতে হবে। সেই সঙ্গে পুঁথিগত বিদ্যার পাশাপাশি নৈতিক শিক্ষায় শিক্ষিত হওয়ার আহ্বান জানান তিনি।
মতলব উত্তরে আউলিয়াবাগ দাখিল মাদ্রাসার দাখিল পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা, মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকালে মাদ্রাসা প্রাঙ্গণে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্যে উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস এসব কথা বলেন।
ম্যানেজিং কমিটির সভাপতি আলহাজ্ব আলী আহমেদের সভাপতিত্বে ও সহকারি সুপার তাওহীদুল ইসলামের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আইয়ুব আলী গাজী, ৪নং ওয়ার্ড কাউন্সিলর শাহাদাত হোসেন খোকন ঢালী, বদরপুর আদমিয়া ফাযিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা মিজানুর রহমান প্রমুখ। মিলাদ ও মুনাজাত পরিচালনা করেন অত্র মাদ্রাসার প্রতিষ্ঠাতা আলহাজ¦ আল্লামা শায়খ ইব্রাহিম খলিল। স্বাগত বক্তব্য রাখেন মাদ্রাসা সুপার মাওলানা মোশারফ হোসেন।
অনুষ্ঠানে মাদ্রাসার সকল শিক্ষকবৃন্দ, এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ, অভিাববক ও শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন। এবারে আউলিয়াবাগ মাদ্রাসার দাখিল পরীক্ষার্থী ৩০ জন। তাদের পরীক্ষা ভাল হওয়ার জন্য উপস্থিত সকলে দোয়া করেন।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • মতলব উত্তর এর আরও খবর
error: Content is protected !!