• ঢাকা
  • শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
প্রকাশিত: ২৪ জানুয়ারি, ২০২০
সর্বশেষ আপডেট : ২৪ জানুয়ারি, ২০২০

চাঁদপুর আইনজীবি সমিতির নির্বাচনে বিএনপি সমর্থিত সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

নিজস্ব প্রতিনিধি:

উৎসবমুখর পরিবেশে চাঁদপুর জেলা আইনজীবী সমিতির নির্বাচন সম্পন্ন হয়েছে । ২৩ জানুয়ারি বৃহস্পতিবার দুপুর ১২টা থেকে বিকেল ৪টা পর্যন্ত জেলা আইনজীবী সমিতির ভবনের ২য় তলায় এই ভোটগ্রহণ সম্পন্ন হয়েছে। রাত সাড়ে ১০টার দিকে ফলাফল ঘোষনা করা হয়েছে ।

ঘোষিত ফলাফল অনুযায়ী এ নির্বাচনে আইনজীবী ঐক্য পরিষদ তথা বিএনপি সমর্থিত সভাপতি পদে অ্যাডভোকেট ইব্রাহিম খলিল ও সাধারণ সম্পাদক পদে অ্যাডভোকেট এমরান হোসেনসহ ৪ জন বিজয়ী হয়েছে।

অপরদিকে সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ তথা আওয়ামী লীগ সমর্থিত সিনিয়র সহ-সভাপতি মোঃ মাইনুল আহছানসহ ১১ জন বিজয়ী হয়েছে।

এতে ২শ’ ৯২জন ভোটার ৫টি বুথে অত্যান্ত শান্তিপূর্ণভাবে তাদের ঐতিহ্য আর সুনাম বজায় রেখে ভোটাধিকার প্রয়োগ করে। এবারের নির্বাচনে ১৫টি পদের বিপরীতে সমমনা ও সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদের ৩০ জন প্রার্থী লড়াই করেন।

নির্বাচনের প্রধান কমিশনার ও জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাড.শেখ জহিরুল ইসলাম এবং রিটানিং অফিসার ও জেলা আইনজীবী সমিতির সাধারন সম্পাদক অ্যাড. মো. শাহাদাত হোসেন দায়িত্ব পালন করবেন।

প্যানেল দুটি হচ্ছে সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদের (আওয়ামী লীগ সমর্থিত) অ্যাডভোকেট রুহুল আমিন সরকার- সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এমদাদুল হক পাটোয়ারী ও যুগ্ম সম্পাদক পদে অ্যাডভোকেট বদরুল আলম চৌধুরী পরিষদ।

সমমনা আইনজীবী ঐক্য পরিষদ (বিএনপি সমর্থিত)- অ্যাডভোকেট ইব্রাহিম খলিল- সাধারণ সম্পাদক- অ্যাডভোকেট এমরান হোসেন ও যুগ্ম সম্পাদক পদে অ্যাডভোকেট মাসুদ প্রধানিয়া পরিষদ।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

error: Content is protected !!