• ঢাকা
  • মঙ্গলবার, ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২৪ জানুয়ারি, ২০২০
সর্বশেষ আপডেট : ২৪ জানুয়ারি, ২০২০

চাঁদপুরে তোফায়েল আমম্মেদ খান ফাউন্ডেশনের উদ্যোগে এক হাজার দরিদ্র মানুষ পেল শীত বস্ত্র

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

নিজস্ব প্রতিনিধি:
চাঁদপুরে এক হাজার দরিদ্র অসহায় মানুষের মাঝে শীত বস্ত্র বিতরণ করা হয়েছে। শুক্রবার দুপুরে তোফায়েল আমম্মেদ খান ফাউন্ডেশনের উদ্যোগে সদর উপজেলার শাহতলী কুমরারডুগি এলাকায় এ শীত বস্ত্র বিতরণ করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন ভারপ্রাপ্ত জেলা প্রশাসক আব্দুল্লাহ আল মাহমুদ জামান।

প্রধান অতিথির বক্তব্যে ভারপ্রাপ্ত জেলা প্রশাসক বলেন, সমাজের অসহায় মানুষের কল্যাণে বিত্তবানদের এগিয়ে আসা উচিত। আজকে এই ফাউন্ডেশনের মাধ্যমে যেভাবে শীতার্ত মানুষের কল্যাণে কাজ করা হচ্ছে আশাকরি ভবিষ্যতেও তা অব্যাহত থাকবে। এজন্য জেলা প্রশাসনের পক্ষ থেকে সকল ধরনের সহযোগিতা অব্যাহত থাকবে। একটি উন্নত সমৃদ্ধ দেশ গড়ার লক্ষ্যে আমাদের সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। এসময় সমাজের পিছিয়ে পড়া মানুষদের কল্যাণে বৃত্তবানদের এগিয়ে আসার জন্য আহ্বান জানান তিনি।

এ সময় ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান এটিএস খান জুয়েলের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সাংবাদিক আলম পলাশ, সংগঠনের সহ-সভাপতি আজিজুর রহমান খান ভুট্টু, মো. সামসুজ্জামান পাটোয়ারী, আল আমিন স্কুল এন্ড কলেজের সহকারী প্রধান শিক্ষক পিএমএম জামাল, তোফায়েল আহম্মেদ খান এতিমখানার সভাপতি ডা. সফিউল্লাহ প্রমুখ।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • চাঁদপুর সদর এর আরও খবর
error: Content is protected !!