• ঢাকা
  • শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২৩ জানুয়ারি, ২০২০
সর্বশেষ আপডেট : ২৩ জানুয়ারি, ২০২০

শাহরাস্তিতে আপন ভাই কর্তৃক অর্থ সম্পদ আত্মসাত ও প্রাণ নাশের হুমকি

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

নিজস্ব প্রতিনিধি॥
চাঁদপুরের শাহরাস্তিতে আপন ভাই কর্তৃক অর্থ সম্পদ আত্মসাত ও প্রাণ নাশের হুমকির অভিযোগে জীবনের নিরাপত্তা চেয়ে থানায় জিডি করেছে আরেক ভাই। উপজেলার সূচীপড়া এলাকার মোঃ শাখাওয়াত হোসেন দীর্ঘ বছর যাবৎ তার আপন ভাইদের দ্বারা নিস্পেশিত হয়ে আসছে বলে জিডিতে তিনি অভিযোগ করেছেন।

ভুক্তভোগী শাখাওয়াত প্রতিকারের আশায় চাঁদপুর পুলিশ সুপারের বরাবর একটি লিখিত অভিযোগ দায়ের করে। এছাড়াও তার ভাইতের দ্বার প্রাণ নাশের হুমকি থাকায় শাহরাস্তি থানায় একটি সাধারন ডায়রী করে। যার নং-৫৯, তারিখ- ২/১/২০২০।

শাখাওয়াত অভিযোগে উল্লেখ করেন, আমাদের দুইটি ইট ভাটা রয়েছে। আমি ১৯৯৭ সাল থেকে ১৫ বছর সৌদি আরবে থাকাকালীন সময়ে জীবনের কামাই করা সম্পূর্ন অর্থ আমার ভাই মিজানুর রহমান ও আলমগী হোসেনের নিকট পাঠাইয়াছি। বিদেশ থেকে আশার পর ভাইদের সাথে যৌথভাবে ব্যাবসা পরিচালনা করতে থাকি। অমাদের দু’টি ইটভাটার মূল্য আনুমানিক ৮ কোটি টাকা ও স্থাবর ৫ একর জমি রয়েছে। এছাড়াও আমি বিদেশ থাকাকালীন সময়ে ইটভাটা ব্যবসার জন্য ভাইদের নিকট ৮৫ লক্ষ টাকা পাঠাই। আমার দুই ভাই মিজানুর রহমান ও আলমগীর হোসেন নবসময় ব্যবসার সকল সুবিধা থেকে বঞ্চিতকেরে আসছে। আমরা ভাইয়েরা আমাকেননা জানিয়ে ব্যবসা থেকে নিজের নারম ও তাদের স্ত্রীর নারম বিভিন্নভাবে কোটি কোটি টাকা অত্মসাৎ করেছে। আমাকে আমার হিস্যা অনুযায়ী পাওনা টাকা বুঝিয়ে দিচ্ছে না। গত এক বছরে আমার উপর ১৫ থেকে ২০ বার মারমুখি আক্রমন করেছে।

২ জানুয়ারি থানায় ভাইদের বিরুদ্ধে সাধারন ডাইরি করার পর আমার উপর ৬ জানুয়ারি সন্ধ্যায় অজ্ঞাত ৮/১০ অচেনা লোক আমারক তুলে নেওয়ার চেষ্টা করে। থানায় সাধারন ডাইরি করে প্রতিকার না পেয়ে আমি ৮ জানুয়ারি পুলিশ সুপার বরাবর প্রতিকার চেয়ে লিখিত আবেদন করি। আমি আমার জীবনের নিরপত্তাহীনতায় ভুগছি।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • শাহরাস্তি এর আরও খবর
error: Content is protected !!