• ঢাকা
  • শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ১৮ জানুয়ারি, ২০২০
সর্বশেষ আপডেট : ১৮ জানুয়ারি, ২০২০

ঢাকা সিটির নির্বাচনে ইভিএম দিয়ে ভোট চুরির নতুন উপায় বের করেছে: গণফোরাম সাধারণ সম্পাদক ড. রেজা কিবরিয়া

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]
চাঁদপুর প্রতিনিধি॥
‘গণতন্ত্র উদ্ধারে জাতীয় ঐক্য গড়ে তুলুন’ স্লোগানকে সামনে রেখে গনফোরাম চাঁদপুর জেলা পরিষদ আয়োজিত কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকালে চাঁদপুর জেলা শিল্পকলা একাডেমী মিলনায়তনে এই সমাবেশের আয়োজন করা হয়।
গনফোরাম চাঁদপুর জেলার সভাপতি অ্যাডভোকেট সেলিম আকবরের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন গণফারাম কেন্দ্রীয় কমিটির সাধারন সম্পাদক বিশিষ্ট অর্থনীতিবিদ . রেজা কিবরিয়া।
তিনি বলেন, কেন্দ্রীয় গণফোরামের সাধারন সম্পাদক ড. রেজা কিবরিয়া বলেন, সেদিন বেশী দূরে নয় যে ময়ে গণফোরাম দেশের নেতৃত্ব দেবে। আমার বাবা যে দল করেছে, সে আওয়ামী লীগ সারাদেশের মানুষের কাছে ভোট চোর হিসেবে চিহ্নিত। তারা আজ ভোট ও ভোটারদের সবচেয়ে বেশী ভয় পায়। দেশে ৮ শতাংশ প্রবৃদ্ধির কথা বলে কিন্তু তা পুরোটাই মিথ্যা।
তিনি বলেন, আমার বাবা থাকাকালীন সময়ের আওয়ামীলীগ ও বর্তমান আওয়ামীলীগে অনেক তফাত রয়েছে। আজ ১৫টি বছর হতে চললো আমার বাবার হত্যার একটি সুষ্ঠ তদন্ত এখনো আমাদের পরিবার দেখতে পায়নি। আজ দেশে ধর্ষন, গুম হত্যা দেশে কালচার হয়ে গেছে। দেশের অর্থনৈতিক অবস্থা ভাল নয়। অর্থনৈতিক ধসের জন্য এ সরকারের পতন ঘটবে। এর ফল সরকার ভোগ করবে সাথে দেশের মানুষ অনেক কষ্ট হবে।
ইভিএম কে আমি বলি ইভিএফ এটা ইলেট্রনিক ফ্রড মেশিন। বিশ্বের ৩১ দেশ পরীক্ষা করে বাদ দিয়েছে। মাত্র ৪টি দেশ এটিকে গ্রহন করেছে। আজ ঢাকা সিটির নির্বাচনে ইভিএম দিয়ে ভোট চুরির নতুন উপায় বের করেছে। জনগণের দাবী এ সরকার মানছে না। আমরা চাই আইনের শাসন ও জবাবদিহিতামূলক সরকার।
ধর্মীদের উদ্দেশ্যে বলেন, বর্তমানে জাতির বিবেক হিসেবে ড. কামাল হোসেনকে দেখা হচ্ছে। ওনি ৮২ বছর বষয়ে দেশের মানুষের জন্য এখনো কিছু করতে চান। আপনারা সাংগঠনিক কর্মকান্ড সঠিকভাবে করবেন। আপনাদের শক্তিালী নেতৃত্বে দেশকে ভাল অবস্থায় নিতে পারবো।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন, গণফোরাম কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য মোকাব্বির খান এমপি। গণফোরাম চাঁদপুর জেলা সাধারন সম্পাদক নজরুল ইসলাম বাবুলের সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন গণনফোরাম কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট মহসিন রশিদ, অ্যাডভোকেট সুব্রত চৌধুরী, যুগ্ম-সাধারন সম্পাদক মোস্তাক আহাম্মদ, দপ্তর সম্পাদক মো: আজাদ হোসেন।
এছাড়া আরো বক্তব্য রাখেন, কুমিল্লা জেলা গণফোরামের আহবায়ক আহসান আক্তার, গণফোরামের সহ-সভাপতি রুহুল আমিন হাওলাদার, শহর গনফোরামের সভাপতি আবুল খায়ের মিয়া, গণফোরামের যুব বিষয়ক সম্পাদক বিজয় মজুমদার, শ্রমিক গণফোরামের সাধারন সম্পাদক শহীদ বকাউল, যুব গণফোরামের সাধারন সম্পাদক হাজী আশ্রাফ বাবু, মহিলা গণফোরামের সাধারন সম্পাদক শিল্পী বেগম, হাজীগঞ্জ উপজেলার সদস্য সচিব জসিম উদ্দিন, কচুয়া উপজেলা গনফোরামের সদস্য হারুনুর রশিদ প্রমূখ।
অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তিলাওয়াত করেন মো: নূরুল হক মিয়া ও গীতা পাঠ করেন বাসুদেব মজুমদার।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • চাঁদপুর সদর এর আরও খবর
error: Content is protected !!