• ঢাকা
  • শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
প্রকাশিত: ১৮ জানুয়ারি, ২০২০
সর্বশেষ আপডেট : ১৮ জানুয়ারি, ২০২০

চাঁদপুর সরকারি কলেজে দুঃস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

নিজস্ব প্রতিনিধি:

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদ্যাপনের অংশ হিসেবে বাংলাদেশ যুব রেডক্রিসেন্ট সোসাইটি চাঁদপুর সরকারি কলেজ শাখা কর্তৃক আজ ১৮ জানুয়ারি শনিবার দুঃস্থদের মধ্যে শীতবস্ত্র বিতরণ কার্যক্রম অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাঁদপুর সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর ড. এ এস এম দেলওয়ার হোসেন পিএএ। প্রধান অতিথির বক্তব্যে অধ্যক্ষ বলেন, ‘‘প্রতি বছরের মত এবারও রেডক্রিসেন্ট সোসাইটি শীতবস্ত্র বিতরণ কার্যক্রম পরিচালনা করায় আমি ব্যক্তিগতভাবে ও কলেজের পক্ষ থেকে যুব রেডক্রিসেন্ট সোসাইটি, চাঁদপুর সরকারি কলেজ ইউনিটকে ধন্যবাদ জানাই। আর্ত-মানবতার সেবায় রেডক্রিসেন্টের কার্যক্রম বিশ^ব্যাপী প্রশংসিত। যারা অনুষ্ঠানটিকে সফল করার জন্য অক্লান্ত পরিশ্রম করেছে, আমি তাদেরকে ধন্যবাদ জানাচ্ছি’’। তিনি গুণগত শিক্ষা নিশ্চিত করা এবং জাতির পিতার ক্ষুধা ও দারিদ্র্য মুক্ত সোনার বাংলা গড়ার জন্য শিক্ষার্থীসহ সকলকে এগিয়ে আসার আহবান জানান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কলেজের উপাধ্যক্ষ প্রফেসর অসিত বরণ দাশ।

এসময় উপস্থিত ছিলেন বাংলা বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর মোঃ আজিম উদ্দিন, রসায়ন বিভাগের সহযোগী অধ্যাপক মোঃ দেলোয়ার হোসেন, শিক্ষক পরিষদ সম্পাদক ও ভূগোল ও পরিবেশ বিভাগের বিভাগীয় প্রধান মোঃ ওয়াহিদুজ্জামান।  অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন চাঁদপুর জেলা ছাত্রলীগের সভাপতি আতাউর রহমান পারভেজ, কলেজ শাখা ছাত্রলীগের সহ-সভাপতি মাসুদ-উল-আলম রনি, দপ্তর সম্পাদক তানজীর রেজা রনি, সোহেল, রকি, পারভেজ, মুন্না, রবিন, ফয়সাল, শাহ আলম মোল্লাসহ অন্যান্য নেতৃবৃন্দ। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটি চাঁদপুর সরকারি কলেজের সমন্বয়ক ও ব্যবস্থাপনা বিভাগের সহকারী অধ্যাপক কিউ এম হাসান শাহরিয়ার।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

error: Content is protected !!