• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ১৭ জানুয়ারি, ২০২০
সর্বশেষ আপডেট : ১৭ জানুয়ারি, ২০২০

নির্বাচনকে বির্তকিত করতে বিএনপি নির্বাচনে আসে: শিক্ষামন্ত্রী

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

চাঁদপুর প্রতিনিধি ॥

বিএনপি সবসময় নির্বাচনকে বির্তকিত করতে নির্বাচনে অংশ নেয় বলে মন্তব্য করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি। শুক্রবার দুপুরে চাঁদপুর সার্কিট হাউসে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, বিএনপি সবসময়ই নির্বাচনকে বির্তকিত করার চেষ্টা করে। তারা জানে তারা জনবিচ্ছিন্ন একটি দল। যেসব নির্বাচনে তারা জয়ী হয় সেসব নির্বাচনেও ফল ঘোষণার আগ পর্যন্ত বির্তক করে। বিএনপি জামায়ত দেশকে ধ্বংস করার জন্যে কাজ করেছে। কিন্তু প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ অপ্রতিরোধ্য গতিতে এগিয়ে চলছে।
বিএনপি কখনই চায় না বাংলাদেশ এগিয়ে যাক।

দীপু মনি বলেন, ঢাকা সিটি র্কপোরেশন নির্বাচনেও এসে তারা বলছে, নির্বাচন যে সুষ্ঠু হচ্ছে না তা প্রমাণ করার জন্যেই তারা ভোট অংশ নিচ্ছেন। অর্থাৎ তারা নির্বাচনকে বির্তকিত করতে চায়।

শিক্ষামন্ত্রী বলেন, ভোটাররা অবশ্যই বিবেচনায় আনবেন, কারা নির্বাচন করার জন্য অংশ নিয়েছেন। আর কারা নির্বাচনে অংশ নিয়ে তাদের অপরাজনীতিকে পায়দা লুটার জন্য আসছেন নির্বাচনে আসছেন সেটি বিবেচনায় নিয়ে তারা ভোট দিবেন।

চাঁদপুরের হাইমচর উপজেলা পরিষদ নির্বাচনে ইভিএম ব্যবহার প্রসঙ্গে মন্তী বলেন, দুর্গম চরাঞ্চলে ৪০ভাগের উপর ভোট পরেছে। সাধারণ মানুষ ভোট কেন্দ্র এসে উৎসাহ নিয়ে ভোট দিয়েছে। অথচ বিএনপি ইভিএম নিয়েও বিতর্ক করতে চায়।

এসময় চাঁদপুরের জেলা প্রশাসক (ভারপ্রাপ্ত) আবদুল্লাহ আল মাহমুদ জামান, পুলিশ সুপার মাহবুবুর রহমানসহ স্থানীয় আওয়ামী লীগের বহু নেতা-কর্মী উপস্থিত ছিলেন।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • চাঁদপুর সদর এর আরও খবর
error: Content is protected !!