• ঢাকা
  • শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
প্রকাশিত: ১৬ জানুয়ারি, ২০২০
সর্বশেষ আপডেট : ১৬ জানুয়ারি, ২০২০

চাঁদপুরে মাদক ব্যবসায়ীর ১০ বছর সশ্রম কারাদন্ড

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

চাঁদপুর প্রতিনিধি ॥

চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলার কামরুল হাসান রাজু নামে মাদক ব্যবসায়ীকে মাদক মামলায় ১০ বছরের সশ্রম কারাদন্ড, ২০ হাজার টাকা জরিমানা ও অনাদায়ে আরো ৬ মাসের কারাদন্ড দিয়েছে আদালত। বৃহস্পতিবার (১৬ জানুয়ারি) দুপুরে চাঁদপুরের অতিরিক্ত জেলা ও দায়রা জজ মোহাম্মদ সরোয়ার আলম এই রায় দেন। সাজাপ্রাপ্ত রাজু হাজীগঞ্জ উপজেলার চতন্তর গ্রামের বেপারী বাড়ীর জাহাঙ্গীর আলমের ছেলে।

মামলার বিবরণ থেকে জানা যায়, ২০১৮ সালের ১৪ অক্টোবর সন্ধ্যা আনুমানিক সাড়ে ৭টার দিকে হাজীগঞ্জ থানা এলাকায় উপ-পরিদর্শক (এসআই) একেএম মাহমুদুল কবির মাদক বিরোধী অভিযান চালিয়ে মমিন মেম্বারের বাড়ী থেকে দুইজন মাদক ব্যবসায়ীকে আটক করার চেষ্টা করেন। এ সময় পুলিশের উপস্থিতির টের পেয়ে ওই ঘরে থাকা দুইজন মাদক ব্যবসায়ীর মধ্যে একজন পালিয়ে যায় এবং উল্লেখিত কামরুল হাসান রাজুকে আটক করতে সক্ষম হয়। পুলিশ তল্লাশি চালিয়ে ওই সময় রাজুর কাছ থেকে ৩১০পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে এবং তার বিরুদ্ধে হাজীগঞ্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা হয়।

মামলায় উল্লেখ করা হয়, আটক রাজুসহ আরেকজন মমিন মেম্বারের কাছ থেকে ইয়াবা ট্যাবলেট ক্রয় করে তাদের নিজ এলাকায় বিক্রির উদ্দেশ্যে নিয়ে যাচ্ছিলেন। মামলার তদন্তকারী কর্মকর্তা তৎকালীন সময়ের হাজীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) মো. সুমন মিয়া মামলাটি তদন্ত শেষে ২০১৮ সালের ২৭ নভেম্বর সার্চশীট আদালতে দাখিল করেন।

সরকার পক্ষের সহকারী পাবলিক প্রসিকিউটর (এপিপি) এডভোকেট মুজিবুর রহমান ভুঁইয়া বলেন, সাজাপ্রাপ্ত আসামী রাজু পলাতক। মামলাটি চলমান অবস্থায় আদালত ৫জনের সাক্ষ্য গ্রহন করেন। মামলার সাক্ষি ও নথি পর্যালোচনা করে আসামীর অনপুস্থিতিতে আদালত এই রায় দেন। আসামী পক্ষের আইনজীবী ছিলেন এডভোকেট বদরুল আলম চৌধুরী।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

error: Content is protected !!