• ঢাকা
  • শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
প্রকাশিত: ১৫ জানুয়ারি, ২০২০
সর্বশেষ আপডেট : ১৫ জানুয়ারি, ২০২০

সাকিবের পাশে কে এই রহস্যময় নারী

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

ক্রীড়া ডেস্ক:

সামাজিক যোগাযোগমাধ্যমে দেখা গেল সাকিব আল হাসানের একটি ছবি। যেখানে সাকিবের সঙ্গে দাঁড়িয়ে হাস্যজ্জ্বল এক নারী। ফেসবুকে অনেকেই প্রশ্ন করেছেন, সাকিবের পাশে দাঁড়িয়ে কে এই নারী? আর এ ছবির পেছনের কাহিনী কি? তবে অনেকেই চিনতে পেরেছেন ওই নারীকে। তিনি নব্বই দশকের অন্যতম মডেল।

১৯৯২ সালে একটি কোল্ড ক্রিমের বিজ্ঞাপনে মডেল হয়ে সবার নজর কাড়েন তিনি। এরপর টানা কয়েক বছর ধরে বিজ্ঞাপনচিত্রের সেরা মডেল হয়ে উঠেন। তার পরই যুক্তরাজ্যে পাড়ি জমান। ৯০ দশকের জনপ্রিয় সেই মডেলের নাম স্মৃতি ফামি। যার কথা ভোলেননি অনেকেই। জানা গেল, সাকিবের জন্যই সাত সমুদ্র পাড়ি দিয়ে ঢাকায় এসেছেন তিনি। সূত্র জানায়, গত ৮ জানুয়ারি ঢাকায় এসেছিলেন যুক্তরাজ্য প্রবাসী স্মৃতি ফামি। সাকিবের সঙ্গে প্রয়োজনীয় কাজ সেরে মঙ্গলবার রাতে যুক্তরাজ্যের উদ্দেশে বিমান উঠেছেন স্মৃতি। হঠাৎ সুদূর ইংল্যান্ড থেকে মাতৃভূমি ঢাকায় কি প্রয়োজনে সাকিবের সঙ্গে দেখা করতে এলেন সে প্রশ্নের জবার স্মৃতি ফাহমি নিজের দিয়েছেন।

তিনি বলেন, জনপ্রিয় বিজ্ঞাপন নির্মাতা অমিতাভ রেজার ডাকে হুট করেই গত ৮ জানুয়ারি ঢাকায় এসেছি। অবশ্যই একটি বিজ্ঞাপনচিত্রের কাজে। ওই বিজ্ঞাপনে সাকিব আল হাসান আমার সহশিল্পী। দুজনে ১০ ও ১১ জানুয়ারি টানা শুটিং করেছি। ১৪ জানুয়ারি কাজ শেষ করেই ফিরে যাচ্ছি পরিবারের কাছে।

স্মৃতি ফামি, ২০ বছর পর নতুন করে আবার ক্যামেরার সামনে আসলাম। অন্যরকম রোমাঞ্চতা অনুভব করলাম। অমিতাভ রেজা আর সাকিব আল হাসান- দুজনের কাজ করতে খূব ভালো লেগেছে। দুজনই নিজ নিজ অঙ্গনে সেরা। এটা আমার জীবনের বড় অর্জন।’

জানা গেছে, সাকিবের সঙ্গে করা নতুন এ বিজ্ঞাপন চিত্রে স্মৃতি ফামিকে দেখা যাবে অনেকটা সুপার ওমেনের চরিত্রে। বিজ্ঞাপনে দেখা যাবে, ঘরে-বাইরে সারাক্ষণ ব্যস্ত এক গৃহিনী সব কাজ সেরে ক্লান্ত হয়ে পড়েন। এমনই সামনে হাজির হন সাকিব আল হাসান। তার হাতে এক গ্লাস পানীয়। যা পান করে ক্লান্তিভাব দূর হয়ে যায় ওই গৃহিনীর।’ চলতি বছরের মার্চ মাস থেকেই বিজ্ঞাপনচিত্রটি দেশের সবকটি টিভি চ্যানেল ও অনলাইন প্ল্যাটফর্মে সম্প্রচার হবে বলে জানা গেছে।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • খেলাধুলা এর আরও খবর
error: Content is protected !!