• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ৯ জানুয়ারি, ২০২০
সর্বশেষ আপডেট : ৯ জানুয়ারি, ২০২০

চাঁদপুর জেলা প্রশাসক কাপে চ্যাম্পিয়ন মতলব উত্তর উপজেলা

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

নিজস্ব প্রতিনিধি॥
চাঁদপুর ১৮তম জেলা প্রশাসক কাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বিকেলে চাঁদপুর স্টেডিয়ামে ফাইনাল খেলায় অংশ গ্রহন করে চাঁদপুর সদর উপজেলা দল বনাম মতলব উত্তর উপজেলা দল। এতে ১-০ গোলে চাঁদপুর সদরকে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে মতলব উত্তর উপজেলা দল।

প্রথমার্ধের ৩০ মিনিটে দু’দলই গোলের জন্য নিজেদের সাধ্যমত চেষ্টা করে। কিন্তু কেউই গোলের মুখ দেখেতে পায়নি। বিরতি শেষে দ্বিতীয়ার্ধের ৫মিনিট না যেতেই মতলব উত্তর দলের ১০ নাম্বার জার্সি পরিহিত বিদেশি রিক্রুট ডুডু প্রথম গোলটি দেয়। প্রথম গোলের উৎসাহে মতলব উত্তর আরো আক্রমনাত্ম হয়ে উঠে।

অপরদিকে গোল খেয়ে কিছুটা খেই হারিয়ে শত চেষ্টা করেও মতলব উত্তরকে গোল দিতে ব্যর্থ হয়। খেলায় মতলব উত্তরকে তিনজনকে ও চাঁদপুর সদরের দু’জনকে হলুদ কার্ড দেখান রেফারি।

শেষ পর্যন্ত আর কোন দলই গোল করতে পারেনি। ফলাফলে ১-০ গোলের ব্যবধানে বিজয়ী হয় মতলব উত্তর। ম্যান অব দ্যা ম্যাচ এর পুরস্কার পায় চাঁদপুর সদর এর ১৫ নাম্বার জার্সি পরিহিত খেলোয়াড় কাজল।

জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা বাবুর পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসটি) দাউদ হোসেন চৌধুরী, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার হেডকোয়াটর) মো. আসাদুজ্জামান।

এ সময় উপস্থিত ছিলেন চাঁদপুর সদর উপজেলা চেয়ারম্যান নুরুল ইসলাম নাজিম দেওয়ান, উপজেলা বির্বাহী কর্মকর্তা কানিজ ফাতেমা, মতলব উত্তর উপজেলা নির্বাহী কর্মকর্তা এ এম জহিরুল হায়াত, জেলা ক্রীড়া অফিসার মো. তরিকুল ইসলাম, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক তাফাজ্জল হোসেন এসডু পাটওয়ারী, জেলা ফুটবল অ্যাসোসিয়েশনের সভাপতি মোহাম্মদ আলী জিন্নাহ, ফুটবল উপ-কমিটির সম্পাদক শাহির হোসেন পাটওয়ারী।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • খেলাধুলা এর আরও খবর
error: Content is protected !!