• ঢাকা
  • শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ৭ জানুয়ারি, ২০২০
সর্বশেষ আপডেট : ৭ জানুয়ারি, ২০২০

জন্মদিনে উপজেলা ও পৌর ছাত্রদলের পক্ষ থেকে ড. আলমগির কবির পাটওয়ারীকে ফুলেল শুভেচ্ছা

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

নিজস্ব প্রতিবেদক॥

বিশিষ্ট শিক্ষাবিদ ও শিক্ষা গবেষক, হাজীগঞ্জ উপজেলা বিএনপির সাবেক সভাপতি আলহাজ¦ ড. মো. আলমগির কবির পাটওয়ারীর জন্মদিনে তাঁকে ফুলেল শুভেচ্ছা প্রদান করেছেন হাজীগঞ্জ উপজেলা ও পৌর ছাত্রদল নেতৃবৃন্দ।

ফুলেল শুভেচ্ছা প্রদানকরেন জেলা বিএনপির যুগ্ম আহবায়ক আলহাজ্ব ইমাম হোসেন, পৌর বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ও পৌর কাউন্সিলর আলহাজ্ব আবু বকর সিদ্দিক, যুগ্ম আহবায়ক হেলাল উদ্দিন মজুমদার।

জন্মদিনে ফুলেল শুভেচ্ছার পূর্বে জেলা বিএনপির যুগ্ম আহবায়ক আলহাজ¦ ইমাম হোসেন বলেন, ড. আলমগির কবির পাটওয়ারী একজন আলোকিত বড় মনের মানুষ। তার কারণে হাজীগঞ্জ আজ এতো আলোকিত। তিনি হাজীগঞ্জ মডেল সরকারি কলেজের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ। তার হাত ধরেই এ কলেজটি ঝীর্ণ-শীর্ণ থেকে আজ সরকারি হয়েছে। বড় মনের মানুষ না হলে কলেজটি সরকারি করার জন্য তিনি চেষ্টা করতেননা।

এ সময় ছাত্রদনেতাদের মাঝে উপস্থিত ছিলেন উপজেলা ছাত্রদলের যুগ্ম আহবায়ক ফয়েজ আহমেদ, যুগ্ম আহবায়ক আলামিন বাবু, পৌর ছাত্রদলের সিনিয়র যুগ্ম আহবায়ক ইকবাল হোসেন সর্দার, যুগ্ম আহবায়ক মো. দ্বীন ইসলাম টগর, ফরহাদ হোসেন, আজাদ হোসেন বাপ্পি, ইসমাইল হোসেন সর্দার, নজরুল ইসলাম সর্দার, রুবেল হোসেন সর্দার, সাইফুল ইসলাম, সোহেল কাজী, পারভেজ মিয়াজী। ছাত্রদল নেতা মুরাদ, রইফুল ইসলাম, রোমান হোসেন।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • রাজনীতি এর আরও খবর
error: Content is protected !!