• ঢাকা
  • শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ১ জানুয়ারি, ২০২০
সর্বশেষ আপডেট : ১ জানুয়ারি, ২০২০

আন্দোলন-সংগ্রামে ছাত্রদলকে সবসময় প্রস্তুত থাকতে হবে: ড. মো. আলমগীর কবির পাটওয়ারী

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

নিজস্ব প্রতিনিধি:
হাজীগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের ৪১তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়েছে। শনিবার প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে উপজেলা ছাত্রদল ও পৌর ছাত্রদল কর্তৃক আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা বিএনপির সাবেক সভাপতি অধ্যক্ষ ড. মো. আলমগীর কবির পাটওয়ারী। তিনি তার বক্তব্যে বলেন, সরকার বিএনপিকে ভয় পায়। যার কারনে, বিএনপিকে কোন ধরনের কর্মসূচী পালন করতে দেয় না।
সরকার গণতান্ত্রিক অধিকার হরণ করেছে উল্লেখ করে তিনি আরো বলেন, সরকার বিরোধী কর্মসূচী-তো দূরের কথা, বিএনপি ও অঙ্গ-সহযোগি সংগঠনের প্রতিষ্ঠাবার্ষিকীও পালন করতে দিচ্ছেনা। যার ফলে আমাদেরকে ঘরোয়া পরিবেশে অনুষ্ঠান করতে হয়। এভাবে চলতে পারেনা। একটি গণতান্ত্রিক রাষ্ট্রে দল, মত ও ধর্ম-বর্ণ নির্বিশেষে সবার সমান অধিকার রয়েছে। এ সময় তিনি ছাত্রদল নেতৃবৃন্দকে বিভিন্ন দিক-নির্দেশনা দিয়ে আগামি দিনের আন্দোলন সংগ্রামে প্রস্তুত থাকার আহবান জানান।
উপজেলা ছাত্রদলের আহবায়ক আবু রায়হান মো. সোহেল এর সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জেলা বিএনপির যুগ্ম আহবায়ক আলহাজ্ব ইমাম হোসেন, পৌর বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ও পৌর কাউন্সিলর আলহাজ্ব আবু বকর সিদ্দিক, যুগ্ম আহবায়ক হেলাল উদ্দিন মজুমদার, সাবেক যুবদল নেতা কবির হোসেন মজুমদার, যুবদল নেতা জহির আহমেদ প্রমুখ।
উপজেল ছাত্রদলের সদস্য সচিব জিসান আহমেদ সিদ্দিকীর সঞ্চালনায় সভায় ছাত্রদল নেতৃবৃন্দের পক্ষে বক্তব্য রাখেন, উপজেলা ছাত্রদলের যুগ্ম আহবায়ক ফয়েজ আহমেদ, পৌর ছাত্রদলের সিনিয়র যুগ্ম আহবায়ক হান্নান তালুকদার, যুগ্ম আহবায়ক আলামিন বাবু, সোহেল কাজী, ফরহাদ হোসেন, দ্বীন মোহাম্মদ টগর, ইকবাল সর্দার, রইফুল ইসলাম, রোমান হোসেন, উপজেলা ছাত্রনেতা হুমায়ন কবির, তারেক বিন আহসান প্রমুখ। বক্তব্য শেষে ছাত্রদলের নেতৃবৃন্দকে সাথে প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটেন অতিথিবৃন্দ।
এ সময় অন্যান্য অতিথিবৃন্দ ও চাঁদপুর সরকারি কলেজ ছাত্রনেতা আবু বকর সিদ্দিকসহ উপজেলা এবং পৌর ছাত্রনেতাদের মধ্যে উপস্থিত ছিলেন, মো. আলী, মোবারক হোসেন, সাদ্দাকা হোসেন, নাসির উদ্দিন মিলন, জামাল খান, মোরশেদ আলম, কবির হোসেন মিজি, মামুন তালুকদার, রেদোয়ান আহমেদ, ইসমাইল হোসেন, আজাদ হোসেন বাপ্পী, রুবেল সর্দার, নজরুল সর্দারসহ উপজেলা ও পৌর এবং ইউনিয়ন ছাত্রদলের নেতা-কর্মী ও সমর্থকেরা।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

  • রাজনীতি এর আরও খবর
error: Content is protected !!