• ঢাকা
  • শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২৯ ডিসেম্বর, ২০১৯
সর্বশেষ আপডেট : ২৯ ডিসেম্বর, ২০১৯

কচুয়ায় দুবৃর্ত্তদের পেট্রোলের আগুনে ৩টি বসতঘর ভস্মিভূত ॥ খোলা আকাশের নিচে ক্ষতিগ্রস্থ পরিবার

অনলাইন ডেস্ক
[sharethis-inline-buttons]

ইসমাইল হোসেন বিপ্লব, কচুয়া ॥
চাঁদপুরের কচুয়ার বাইছারা-নোয়াপাড়া গ্রামের নতুন বাড়ী সংলগ্ন নিরীহ ফখরুল ইসলাম ভূঁইয়ার ৩টি বসতঘর পেট্রোল দিয়ে পুড়িয়ে দিয়েছে দুবৃর্ত্তরা। বৃহস্পতিবার মধ্যরাতে কে বা কাহারা শত্রুতার জের ধরে পেট্রোলের আগুন দিয়ে ফখরুল ইসলামের ছোট বড় ৩টি ঘর পুড়িয়ে দেয় । এতে নগদ টাকা,স্বর্ন গহনা ও মালামালসহ প্রায় ৫লক্ষাধিক টাকার ক্ষতিসাধন হয়েছে বলে ক্ষতিগ্রস্থ পরিবার দাবি করছে।
ক্ষতিগ্রস্থ ফখরুল ইসলামের স্ত্রী ফাতেমা বেগম জানান, ঘটনার রাতে সন্তানদের নিয়ে আমি ঘুমিয়ে পড়ি। হঠাৎ মধ্য রাতে আগুনের লেলিহান শব্দ শুনে ঘুম ভাঙ্গে। এসময় ডাক চিৎকার আশে পাশের লোকজন এসে ঘন্টাব্যাপী চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রন আনে। ততক্ষনে ৩টি ঘর,হাঁস,মুরগী,ধান-চাউল,পানির পাম্প ও মালামাল পুড়ে ছাই হয়ে যায়। অল্পের জন্য পূর্ব পাসের নতুন বসতঘরটি কিছুটা রক্ষা পায়। বর্তমানে ক্ষতিগ্রস্থ পরিবারটি বসবাসের শেষ সম্বল হারিয়ে প্রচন্ড কন কনে শীতে খোলা আকাশের নিচে বসবাস করছে এবং বিভিন্ন এনজিও সংস্থার ঋন নিয়ে দিশেহারা হয়ে পড়েছে।
এদিকে ক্ষতিগ্রস্থ ফখরুল ইসলাম ভূঁইয়া জানান, সম্প্রতি আমার এলাকার কিছু লোকজন শুত্রুতার জের ধরে কুমিল্লায় বেদম প্রহার করেছে। ওই শত্রুতার জের ধরে তাদের মধ্যে কেউ আমার ক্ষতিসাধনের জন্য পূনরায় এঘটনা ঘটাতে পারে। আমি এলাকাবাসীর কাছে তদন্তপূর্বক ন্যায় বিচার চাই।

Sharing is caring!

[sharethis-inline-buttons]

আরও পড়ুন

error: Content is protected !!